Sohini Sarkar-Shovan Ganguly wedding

ভরা বর্ষায় শুভ পরিণয় শোভন-সোহিনীর, আনন্দবাজার অনলাইনে রইল বিয়ের ছবি

গত বছর এমন বর্ষাতেই তাঁদের প্রেমের শুরু। এ বার বৃষ্টিমুখর দিনেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন শোভন-সোহিনী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২১:৩২
Share:

বিয়ে সারলেন শোভন-সোহিনী। ছবি: ইনস্টাগ্রাম।

গত বছর এমন বর্ষায় তাঁদের প্রেমের শুরু। এ বার এমন বর্ষণমুখরিত দিনেই শুভ পরিণয় শোভন গঙ্গোপাধ্যায় ও সোহিনী সরকারের। দক্ষিণ চব্বিশ পরগনার এক খামারবাড়িতেই আইনি মতে বিয়ে সারলেন শোভন-সোহিনী। ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে সেখানে পৌঁছে যান তাঁরা। অবশেষে ১৫ জুলাই চার হাত এক হল টলিপাড়ার চর্চিত এই যুগলের।

Advertisement

সোহিনী বিয়ের ছবি পোস্ট করে লেখেন, “দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।” বিশেষ দিনে সোহিনীর পরনে ছিল বেনারসি। সঙ্গে মানানসই সাবেক সোনার গয়নায় সেজেছিলেন তিনি। অন্য দিকে শোভনের পরনে ছিল সাদা সিল্কের কাজ করা ধুতি ও পাঞ্জাবি।

বিয়েতে সাবেক সাজেই ধরা দেবেন সোহিনী, জানা গিয়েছিল এমনটাই। গয়না, শাড়ি, রূপটানশিল্পী— সব কিছু ঠিক করাই ছিল আগে থেকে। সেই মতো একেবারে বাঙালি সাজে বিশেষ দিনে সাজলেন সোহিনী। ধুতি-পাঞ্জাবিতে দেখা গেল শোভনকে। সম্প্রতি মুক্তি পেয়েছে সোহিনীর ছবি ‘অথৈ’। কিছু দিন আগেই আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে সহ-অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য জানিয়েছিলেন, ‘অথৈ’ হিট হলে হয়তো বিয়ে করতে পারেন সোহিনী। অনির্বাণের ঠেলে দেওয়া বল হেসেই জালে জড়ান অভিনেত্রী। তাঁর হাসিতেই স্পষ্ট হয়ে যায় সবটা। যদিও সরাসরি বিয়ে নিয়ে কোনও মন্তব্য কখনওই করেননি নায়িকা। খানিক জল্পনা যেন জিইয়ে রাখতেই চেয়েছিলেন সোহিনী!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement