Globe Cinema

অডিশন শুরু, মার্চে ‘ডান্স বাংলা ডান্স’, মিঠুন না দেব, কে মহা বিচারক? জানালেন অভিজিৎ

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনি রায় এক ফ্রেমে। খবর, কলকাতায় পা রেখেছেন মৌনি। শহরে এসেই বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ সেরেছেন বলি অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৯:৫৭
Share:

দেব, অভিজিৎ সেন, মিঠুন চক্রবর্তী। ছবি: ফেসবুক।

শুক্রবার সন্ধ্যা থেকে একটি ছবি ভাইরাল সমাজমাধ্যমে। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনি রায় এক ফ্রেমে। খবর, কলকাতায় পা রেখেছেন মৌনি। শহরে এসেই বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ সেরেছেন বলি অভিনেত্রী। সেখান থেকেই জল্পনা শুরু, তা হলে কি তিন বন্ধু ফের জি বাংলার নাচের রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ একজোট হতে চলেছেন?

Advertisement

কেন এমন গুঞ্জন টেলিপাড়ার অন্দরে? কারণ, এই রিয়্যালিটি শো-এর সেট থেকেই তিন নায়িকার বন্ধুত্ব শুরু। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল রিয়্যালিটি শো-এর পরিচালক অভিজিৎ সেনের সঙ্গে। তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই ‘ডান্স বাংলা ডান্স’-এর অডিশন শুরু হয়েছে। সম্প্রচার শুরু হবে আগামী বছরে মার্চ কিংবা এপ্রিল মাসে। আপাতত তাঁর যাবতীয় মনোযোগ গানের রিয়্যালিটি শো-এর প্রতি। যদিও অডিশন শুরু হতেই ছোট থেকে বড়— নানা বয়সের প্রতিযোগীরা পরীক্ষা দিতে ভিড় জমিয়েছেন বলে খবর।

গত কয়েক বছর ধরে বিচারকের আসনে শুভশ্রী-শ্রাবন্তী-মৌনি, মহা বিচারক মিঠুন চক্রবর্তী। এ বারেও কি সেটাই থাকছে? অভিজিতের কথায়, “পুরোটাই আলোচনার স্তরে রয়েছে। এখনও কিছু চূড়ান্ত হয়নি।” তবে টেলিপাড়ার অন্দরের খবর, মিঠুন চক্রবর্তীর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে মহা বিচারক-এর আসনে অন্য কাউকেও বসাতে পারেন চ্যানেল কর্তৃপক্ষ। তিনি কি দেব? প্রশ্ন রাখতেই মুখে কুলুপ প্রযোজক-পরিচালকের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement