Sonakshi Sinha

এর মধ্যেই কি জ়াহিরের সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন সোনাক্ষী, কোথায় মিলল আভাস? বলিউডে গুঞ্জন

আগামী ২৩ জুন মুম্বইয়ে একটি বিলাসবহুল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান। তবে এ বার নতুন তথ্য প্রকাশ্যে, সোনাক্ষী ও জ়াহির না কি এর মধ্যেই বিবাহিত!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৮:০৫
Share:

জ়াহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিন্‌হা। ছবি: সংগৃহীত।

দিন কয়েক ধরেই মায়ানগরীতে জোর গুঞ্জন সোনাক্ষী সিনহার বিয়ে নিয়ে। সহ-অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে সংসার পাততে চলেছেন অভিনেত্রী। বেশ কয়েক বছর আগে ‘ডাবল এক্সএল’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জ়াহির-সোনাক্ষী। সেখানেই সাক্ষাৎ, তার পর প্রেম। মাঝের সময়টা সম্পর্ক আড়ালেই রেখেছিলেন।

Advertisement

গত বছর থেকেই দু’জনে নিজেদের প্রেমে এক প্রকার সিলমোহরই দেন। নানা জায়গায় ঘুরছেন জুটিতে। শোনা যাচ্ছিল, আগামী ২৩ জুন মুম্বইয়ে একটি বিলাসবহুল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান। তবে এ বার নতুন তথ্য প্রকাশ্যে! সোনাক্ষী ও জ়াহির নাকি এর মধ্যেই বিবাহিত? ২৩ তারিখে শুধু বিয়ের জন্য প্রীতিভোজের আয়োজন করেছেন তাঁরা।

অনেকের অবশ্য দাবি, ১৮ জুন সইসাবুদ করে বিয়ে সারবেন তাঁরা। একাংশ আবার বলছেন, ২৩ তারিখে সকালেই নাকি বিয়ে। ফলে, সত্যিটা কী, তা নিয়ে চলছে জল্পনা।

Advertisement

বিয়ের প্রস্তুতির পাশাপাশি এই মুহূর্তে ‘হীরামন্ডি’র সাফল্যও উপভোগ করছেন সোনাক্ষী। শোনা যাচ্ছে, এই সিরিজ়ের গোটা টিম রয়েছে নিমন্ত্রিতদের তালিকায়। এ ছাড়াও সলমন খানের পরিবারের সকলেও নিমন্ত্রিত অনুষ্ঠা‌‌নে। বিয়েতে রয়েছে একটি বিশেষ ‘থিম’। ম্যাগাজ়িনের প্রচ্ছদের আদলে তৈরি এই নিমন্ত্রণপত্র, আর সেখানে ‘ক্যাপশন’ লেখা, ‘রিউমরস আর ট্রু’।

নিমন্ত্রণ পত্র পৌঁছে গিয়েছে অতিথিদের কাছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, নিমন্ত্রণপত্রে বিয়ের অনুষ্ঠানের আচারবিধির বা তারিখের উল্লেখ নেই। তাতে আরওই অনেকের ধারণা হচ্ছে, তাঁদের বিয়ে সারা হয়ে গিয়েছে। ২৩ তারিখে শুধু প্রীতিভোজ। যদিও মেয়ের বিয়ে প্রসঙ্গে সম্প্রতি বাবা শত্রুঘ্ন সিন্হা বলেন, ‘‘আজকাল ছেলেমেয়েরা বিয়ে করতে গিয়ে বাবা বা মায়ের তেমন তোয়াক্কা করে না, তবে আমার মেয়ের সিদ্ধান্তের উপর আস্থা রয়েছে। ও যে দিনই বিয়ে করুক, আশীর্বাদ করতে পৌঁছে যাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement