Rakhee-Shiboprosad

গুরুতর অসুস্থ রাখী গুলজ়ার! খবর ছড়াতেই মুখ খুললেন শিবপ্রসাদ

মঙ্গলবার থেকে বিনোদন দুনিয়ায় শোরগোল, গুরুতর অসুস্থ রাখি গুলজ়ার। এমনও শোনা গিয়েছে, অভিনেত্রীর নাকি মৃত্যু হয়েছে! পুরোটাই গুজব? কেমন আছেন বর্ষীয়ান অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৫:৩৬
Share:

(বাঁ দিকে) রাখী গুলজ়ার, শিবপ্রসাদ মুখোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার বিকেল থেকে বিনোদন দুনিয়ায় শোরগোল, ভাল নেই রাখী গুলজ়ার। তিনি নাকি গুরুতর অসুস্থ। এমনও শোনা গিয়েছে, মৃত্যু হয়েছে প্রবীণ অভিনেত্রীর। সময় এগিয়েছে, চর্চা আরও বেড়েছে। সত্যিই কি কিছু হয়েছে তাঁর? আনন্দবাজার অনলাইনকে এই প্রসঙ্গে শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানিয়েছেন, গতকালই তাঁর কথা হয়েছে অভিনেত্রীর সঙ্গে। পুরোটাই গুজব। সব দিক থেকে, সব রকম ভাবে সুস্থ তিনি। প্রসঙ্গত উল্লেখ্য, উইন্ডোজ় প্রযোজনা সংস্থার আগামী ছবি ‘আমার বস’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাখী। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের হাত ধরে বহু বছর পরে ফের তিনি বাংলা ছবির দুনিয়ায়।

Advertisement

‘আমার বস’ ছবির শুটিংয়ে (বাঁ দিক থেকে) রাখী গুলজ়ার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি: ফাইল চিত্র।

বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের নিয়ে সাধারণের কৌতূহলের অন্ত নেই। তাঁদের জন্ম-মৃত্যু, প্রেম-বিচ্ছেদ, অনুরাগীদের আলোচনা থেকে বাদ যায় না কিছুই। সেই জায়গা থেকেই অনেক ভুল খবর ছড়িয়ে পড়ে গুজব আকারে । প্রথম সারির তারকাদের ক্ষেত্রে সেই গুজব অনেক সময়েই বড় আকার নেয়। রাখী গুলজ়ারের ক্ষেত্রেও তা-ই ঘটেছে। শিবপ্রসাদ বললেন, “দিদির সঙ্গে প্রায়ই কথা হয়। কাজ নিয়ে, এমনিও। গতকাল ফোন করতেই দিদি জানালেন, তাঁকে নিয়ে হঠাৎ খারাপ গুজব ছড়িয়েছে।” সবটা শোনার পর প্রযোজক-পরিচালক-অভিনেতা তাঁকে আশ্বাস দেন। জানান, রুপোলি পর্দার অভিনেতাদের নিয়ে প্রায়শই এই ধরনের গুজব ছড়ায়। এ সবে তিনি যেন কান না দেন।

শিবপ্রসাদ আরও যোগ করলেন, “কেন এমন গুজব ছড়াল কে জানে! দিদির একটু মনখারাপ হয়েছে। বললেন, ‘আমি তো ভালই আছি শিবু। কিছুই তো হয়নি। নাতি-নাতনির সঙ্গে কথা হচ্ছে। দিব্যি সব কাজ করছি। তা-ও কেন এমন খবর ছড়াল?” আমি বলেছি, একদম দুশ্চিন্তা কোরো না। যেমন আছ, তেমনি থাকো। সব ঠিক থাকলে শীতে ‘আমার বস’ মুক্তি পাবে। তোমার সঙ্গে এখনও আমাদের অনেক কাজ বাকি।” জানিয়েছেন, এমন গুজবে স্বাভাবিক ভাবেই উদ্বেগ প্রকাশ করেছেন প্রবীণ অভিনেত্রীর কাছের মানুষেরাও। তাঁরা প্রত্যেকে সরাসরি ফোন করেছেন রাখিকে। প্রত্যেককে নিজের সুস্থতার খবর জানিয়ে আশ্বস্ত করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement