Shakib Khan

আগামী এক মাস মুম্বইয়ে থাকবেন বাংলাদেশের তারকা শাকিব খান! সঙ্গে কি ইধিকাও যাচ্ছেন?

আাগমী এক মাস মুম্বইয়ে থাকবেন অভিনেতা। কিছু দিনের মধ্যে যাবেন অভিনেত্রী ইধিকা পাল। ‘প্রিয়তমা’র সাফল্যের পর ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১৩:৪৬
Share:

(বাঁ দিকে) শাকিব খান। ইধিকা পাল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

একের পর এক ছবির কাজ রয়েছে শাকিব খানের হাতে। চলতি বছরই তাঁর ছবি তুফান সাফল্য পেয়েছেন বাংলাদেশের বক্স অফিসে। এই মুহূর্তে অপেক্ষা তাঁর আসন্ন ছবি ‘দরদ’ মুক্তির। এর মধ্যেই অবশ্য তিনি শুরু করে দিলেন পরবর্তী ছবি ‘বরবাদ’-এর শুটিং। সেই কারণে মঙ্গলবারই মুম্বইয়ে পৌঁছচ্ছেন অভিনেতা। আগামী ২৪ অক্টোবর থেকে সেখানেই শুরু হবে তাঁর অংশের শুটিং। আগামী এক মাস মুম্বইয়েই থাকবেন অভিনেতা। বুধবার থেকে শুটিং শুরু করবেন ইধিকা পাল। ‘প্রিয়তমা’র সাফল্যের পর ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন এ পারের অভিনেত্রী।

Advertisement

২০২৩ সালে ছোট পর্দা থেকে বড় পর্দায় উত্তরণ ইধিকার। প্রথম ছবির নায়ক বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। ছবির নাম ‘প্রিয়তমা’। সে দেশের বক্স অফিসে ভাল ব্যবসা করে এই ছবি। তার পর থেকে টলিউডেও ছবির প্রস্তাব পাচ্ছেন ইধিকা। এ বার দ্বিতীয় বারের জন্য ফের শাকিবের সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন নায়িকা। ছবিটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়। এ প্রসঙ্গে পরিচালক বলেন, “বাংলার দর্শক এর আগে অনেক অ্যাকশন ছবি দেখেছেন। কিন্তু এই ধরনের অ্যাকশন দেখেননি। প্রযোজকদের কাছে যা চেয়েছি, তাঁরা কিছুতে না করেননি। শিল্পী থেকে শুরু করে অনেক বিষয়ে চমক রয়েছে। আমাদের বিশ্বাস, দর্শকরা হতাশ হবে না।” আগামী বছর ইদে বড়পর্দায় মুক্তি পাবে শাকিব-ইধিকা জুটির ছবি ‘বরবাদ’।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement