Rishi-Somy

সলমনকে নিয়ে তৎপর, ঋষি কপূরের আত্মার শান্তির চেষ্টা! বলিউডে হঠাৎ কেন এত সক্রিয় সোমি?

সলমন খানকে নিয়ে তাঁর দুশ্চিন্তার অন্ত নেই! লরেন্স বিশ্নোই পর্ব মেটার আগে ঋষি কপূরকে নিয়ে পড়লেন সোমি আলি! কেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৪:৪৫
Share:

(বাঁ দিক থেকে) সলমন খান, সোমি আলি, ঋষি কপূর। ছবি: ফেসবুক।

হলেনই বা প্রাক্তন, সলমন খানকে নিয়ে সোমি আলির চিন্তার অন্ত নেই! বাবা সিদ্দিকির মৃত্যুর পর ‘ভাইজান’কে ফের খুনের হুমকি দিচ্ছেন লরেন্স বিশ্নোই। তার পর থেকেই প্রযোজক-অভিনেতাকে নিয়ে চিন্তিত সোমি। মধ্যস্থতার আশা নিয়ে বিশ্নোইয়ের সঙ্গে কথা বলতে চেয়েছেন তিনি। সেই পর্ব মেটার আগেই ঋষি কপূরকে নিয়ে পড়েছেন! এ বার, প্রয়াত অভিনেতার আত্মার শান্তির চেষ্টায় তৎপর তিনি।

Advertisement

সোমির নতুন ঘোষণা, তিনি গত ২০ বছর ধরে অভিনেতা রাজ কিরণের খোঁজ করছেন। কিন্তু কোনও হদিস পাচ্ছেন না! সেই জায়গা থেকেই তাঁর আফসোস, “ঋষি কপূর বর্ষীয়ান অভিনেতা রাজ কিরণের খোঁজ এনে দেওয়ার দায়িত্ব দিয়েছিলেন আমাকে। এত খোঁজ করেও কোনও হদিস পেলাম না। রাজ কিরণজি সুস্থ আছেন, এই খোঁজ দিতে পারলে প্রয়াত অভিনেতার আত্মা শান্তি পেত।” প্রসঙ্গত, রাজ কিরণ ‘আর্থ’, ‘কর্জ়’ ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন। টানা কয়েক বছর অভিনয়ের পর তিনি আচমকা অদৃশ্য! তার পর থেকে আজ পর্যন্ত আর কেউ দেখতে পাননি তাঁকে।

সব দেখেশুনে বলিউডে গুঞ্জন, ঘোলা জলে নতুন করে মাছ ধরতে নেমে পড়েছেন সোমি?

Advertisement

বিশেষ করে সলমনকে নিয়ে তাঁর মাথাব্যথা নতুন গুঞ্জনের জন্ম দিয়েছে। এমনিতেই নিরাপত্তা নিয়ে নতুন করে ভাবিত সলমন এবং তাঁর পরিবার। মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী, কংগ্রেস নেতা খুন হওয়ার পরে সরকার অভিনেতার নিরাপত্তা আরও বাড়িয়ে দিয়েছে। কড়া নিরাপত্তার মধ্যেই তিনি শুটিংয়ে ফিরেছেন। তার মধ্যেই আচমকা ঘোষণা সোমির, তিনি গ্যাংস্টারের সঙ্গে কথা বলতে চান। তাঁর মনে হয়েছে, লরেন্স যা করছেন ভুল করছেন। তাই তাঁর সঙ্গে কথা বলে বিষয়টি মিটিয়ে ফেলার চেষ্টা করতে চান তিনি। ‘প্রাক্তন’-এর প্রতি তাঁর এই দরদ দেখে তাই অনেকেরই ভ্রু-তে ভাঁজ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement