Salman Khan

সলমনের সঙ্গে ছবি করার সমস্যা কী? জানিয়ে দিলেন অভিনেতার পুরনো ছবির পরিচালক

সলমনের সঙ্গে অতীতে ছবি করেছেন। কিন্তু আর তাঁর সঙ্গে ছবি করতে নারাজ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৮:৫৬
Share:

সলমন খান। ছবি: সংগৃহীত।

কোনও ছবিতে সলমন খানের উপস্থিতি বক্স অফিসে অনেকটাই এগিয়ে দেয়। সিংহ ভাগ পরিচালক সুপারস্টারদের নিয়ে ছবি করতে উৎসাহী। কিন্তু সলমনের সঙ্গে ছবি করতে গেলে অন্য সমস্যাও রয়েছে।

Advertisement

‘কাল হো না হো’ খ্যাত পরিচালক নিখিল আডবাণী সলমনের সঙ্গে একটি ছবি করেছেন। সে ছবির নাম ‘সালাম-এ-ইশ্‌ক’। সম্প্রতি, একটি সাক্ষাৎকারে পরিচালককে জিজ্ঞাসা করা হয়, সলমনের সঙ্গে তিনি খুব কম সংখ্যাক ছবি কেন করেছেন? নিখিল জানান, ছবির ব্যবসা ভাল না হলে সলমন রেগে যান। তাই তাঁর সঙ্গে ছবি করতে হলে বাড়তি প্রত্যাশা পূরণ করতে হয় পরিচালককে।

পরিচালক নিখিল আডবাণী। ছবি: সংগৃহীত।

নিখিল বলেন, “সলমন মানে বড় বাজেটের ছবি। ছবির ব্যবসা ৩০০ কোটির কম হলে তিনি খুবই দুঃখ পান।” এরই সঙ্গে নিখিল বলেন, “আমি এই চাপ নিতে চাই না। আমি আমার মতো ছবি করতে চাই। সলমনকে আমি পছন্দ করি। তিনি আমার ‘মসিহা’।”

Advertisement

সলমনের সঙ্গে ছবি করতে না চাইলেও, সলমন যে তাঁর জীবনে গুরুত্বপূর্ণ, সে কথাও স্পষ্ট করেছেন নিখিল। তিনি বলেন, “জানি বিপদে একবার ফোন করলেই তিনি হাজির হবেন। কিন্তু আমি ওই তিনশো বা চারশো কোটির দায়িত্ব নিতে চাই না।” স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে নিখিলের পরবর্তী ছবি ‘বেদা’। ছবিতে রয়েছেন জন আব্রাহাম ও শর্বরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement