বিয়ে কবে? মুখ খুললেন খোদ সলমন!

বিয়ে করছেন কবে? এই প্রশ্নে এখন জেরবার সলমন খান। বিশেষ করে য়ুলিয়া ভানটুরের সঙ্গে প্রীতি জিন্টার রিসেপশনে যাওয়ার পর সেই প্রশ্ন ভাইজানকে আরও বেশি করে শুনতে হচ্ছে। গত শুক্রবার মুম্বইতে এক সাংবাদিকের প্রশ্নে বেশ রেগে গিয়েই এর উত্তর সরাসরি দিলেন নায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ মে ২০১৬ ১৪:৩৯
Share:

বিয়ে করছেন কবে?

Advertisement

এই প্রশ্নে এখন জেরবার সলমন খান। বিশেষ করে য়ুলিয়া ভানটুরের সঙ্গে প্রীতি জিন্টার রিসেপশনে যাওয়ার পর সেই প্রশ্ন ভাইজানকে আরও বেশি করে শুনতে হচ্ছে। গত শুক্রবার মুম্বইতে এক সাংবাদিকের প্রশ্নে বেশ রেগে গিয়েই এর উত্তর সরাসরি দিলেন নায়ক।

সল্লু মিঞার কথায়, ‘‘যখন আমি বিয়ে করতে চাইব, ঠিক তখনই বিয়ে করব। বিয়ের খবর টুইট করে আর ফেসবুকে জানিয়ে দেব। এটা আমি সাংবাদিকদের কেন জানাতে যাব? আমার ভক্তদের সঙ্গে সরাসরি কমিউনিকেট করব।’’

Advertisement

গতকাল খবর সংগ্রহ করতে গিয়েই সোহেল-সলমন খানের বিরাগভাজন হয়েছেন বি-টাউনের দুই মহিলা সাংবাদিক। মুম্বইয়ের একটি ক্লাব থেকে সেলিম খানের সঙ্গে সোহেল খান বেরতেই ক্লাবের বাইরে অপেক্ষারত দুই মহিলা সাংবাদিক সলমনের বিয়ের বিষয়ে প্রশ্ন নিয়ে তাঁদের দিকে ছুটে আসেন। যদিও ভাই সোহেলের পাশে দাঁড়িয়ে তিনি বলেন, “আমি মনে করি না ও (সোহেল) কোনও অশোভন আচরণ করেছে। তা ছাড়া রাত ১২টার সময় আমার বিয়ের ব্যপারে বার বার প্রশ্ন করে আমার পরিবারের লোকেদের উত্যক্ত করাটা কি ঠিক?”

সব মিলিয়ে এ বার শুধু অপেক্ষা। কারণ বিয়ের সানাই বাজলে সে খবর তো নিজেই দেবেন বলে প্রায় প্রতিশ্রুতি দিলেন ভাইজান।

আরও পড়ুন, সাংবাদিকদের উপর চটেছেন সলমন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement