Khakee:The Bengal Chapter

নীরজের ‘খাকি ২’তে ফের বঙ্গ-যোগ, জিতের মতোই মুম্বইয়ে শুটিংয়ে ব্যস্ত রাহুল দেব বসু

আনন্দবাজার অনলাইনের কাছে খবর, খলনায়ক নয়, যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করছেন রাহুল। তাঁর শুটিং চলছে মুম্বইয়ে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৭:৩৪
Share:

‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’-এ রাহুল দেব বসু। ছবি: ফেসবুক।

নীরজ পাণ্ডের আগামী সিরিজ় ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’-এ কেবলই বঙ্গ-যোগ! প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় সেখানে থাকছেন, এ খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। এ বার সেখানে জুড়ে গেল রাহুল দেব বসুর নাম। খবর, দিন তিনেক ধরে মুম্বইয়ে শুটিংয়ে ব্যস্ত অভিনেতা। যদিও শনিবার আরজি কর-কাণ্ডের প্রতিবাদে ডাকা আর্টিস্ট ফোরামের মিছিলে যোগ দিয়েছিলেন তিনি। সঙ্গী অভিনেত্রী দেবাদৃতা বসু। তিনি নাকি দিন দুয়েকের জন্য কলকাতায় উড়ে এসেছেন। খবরের সত্যতা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল তাঁর সঙ্গে। তিনি ফোনে অধরা।

Advertisement

এ দিকে সিরিজ়ের সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, বাংলা বড় পর্দা, ছোট পর্দা, সিরিজ়ের চেনামুখ রাহুলকে এই বলিউডি সিরিজ়ে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে। একাধিক ‘লুক’ও থাকছে তাঁর। গত তিন দিন তিনি কখনও সেটে, কখনও আউটডোরে শুটিং করেছেন। ছোট পর্দায় রাহুল হাড়হিম করা খলনায়ক। এ ছাড়া, পুলিশের ভূমিকাতেও অভিনয় করেছেন ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে। নীরজের সিরিজ়েও কি তিনি পুলিশ আধিকারিক? যেমন, একই ভূমিকায় দেখা যাবে জিৎকেও। শোনা যাচ্ছে, এ বার তিনি ইতিবাচক চরিত্রে দেখা দেবেন। বরং সিরিজ়ে দাপুটে খলনায়কের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎকে। নাম ‘বরুণ রায়’।

কী ভাবে সিরিজ়ে সুযোগ পেলেন রাহুল? ঘনিষ্ঠ সূত্র অনুযায়ী, তিনিও বাকিদের মতো পরীক্ষা দিয়েছিলেন। তাঁকে বেছেছেন স্বয়ং নীরজ। তাঁর মতো জিৎও এখন মুম্বইয়ে, শেষ পর্বের শুটিংয়ে যোগ দিয়েছেন। আরও খবর, এই পর্বের শুটিংয়ের একেবারে শুরুতে ছিলেন প্রসেনজিৎ। তিনি এখন লখনউতে। তবে রাহুল সম্ভবত প্রসেনজিৎ বা জিৎ, কারও সঙ্গেই পর্দা ভাগ করবেন না। এ-ও জানা গিয়েছে, মঙ্গলবার নীরজের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’-এর শুটিং শেষ হচ্ছে। সিরিজ়ের অধিকাংশ অভিনেতাই শুধু বাঙালি নন, পরিচালকও বাঙালি। নীরজের প্রযোজনায় ক্যামেরার পিছনে টলিউড-বলিউড মিলিয়ে শুটিং করছেন দেবাত্ম মণ্ডল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement