Priyanka Chopra

প্রিয়ঙ্কার বাড়িতে আয়কর হানা, রাতপোশাকে দরজা খোলেন শাহিদ, নেপথ্যের ঘটনা কী?

‘আপ কি আদালত’ অনুষ্ঠানে এসে প্রিয়ঙ্কা অবশ্য জানিয়েছিলেন, শাহিদ তাঁর ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। স্বীকার করেছিলেন, শাহরুখ খানের সঙ্গে তাঁর অভিনীত এক ছবির সেটেও হাজির হয়েছিলেন শাহিদ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১৯
Share:

(বাঁ দিকে) প্রিয়ঙ্কা চোপড়া (ডান দিকে) শাহিদ কপূর। ছবি: সংগৃহীত।

শাহিদ কপূর এবং প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্ক নিয়ে এক সময় সরগরম ছিল মায়ানগরী। অল্প সময়ের জন্য তাঁরা কাছাকাছি এসেছিলেন, এমন কানাঘুষো শোনা গিয়েছিল। প্রিয়ঙ্কা অবশ্য তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। তবে শোনা যায়, ‘কামিনে’ ছবিটি করার সময় থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। ২০১১ সালে প্রিয়ঙ্কার বাড়িতে আয়কর বিভাগ হানা দেয়। সেই সময় প্রিয়ঙ্কার বাড়িতে অভিনেত্রী একা ছিলেন না, রাতপোশাকে দেখা গিয়েছিল শাহিদকেও। কিন্তু তিনি এমন সময়ে কী ভাবে তাঁর বাড়িতে হাজির ছিলেন, তা নিয়ে নানা জল্পনা রয়েছে। তবে ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে এসে বিষয়টি ব্যাখ্যা করেন প্রিয়ঙ্কা।

Advertisement

‘আপ কি আদালত’ অনুষ্ঠানে এসে প্রিয়ঙ্কা অবশ্য জানিয়েছিলেন, শাহিদ তাঁর ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। স্বীকার করেছিলেন, শাহরুখ খানের সঙ্গে তাঁর অভিনীত এক ছবির সেটেও হাজির হয়েছিলেন শাহিদ। পাশপাশি এ-ও জানান, তাঁর বাড়িতে যখন আয়কর বিভাগ হানা দেয়, সেই সময় শাহিদকে ফোন করে ডাকেন তিনি। কারণ, শাহিদ ও প্রিয়ঙ্কা একই আবাসনে থাকতেন। মাত্র তিন মিনিটের দূরত্ব। সে দিন প্রিয়ঙ্কার মা সঙ্গে না থাকায় বাধ্য হয়ে শাহিদকেই ডাকেন তিনি। প্রিয়ঙ্কার কথায়, ‘‘যে সময় ওঁরা আসেন, শাহিদ আমার ফ্ল্যাটেই ছিল। বাড়িতে মা ছিল না। ওকে ফোন করতেই চলে আসে।এবং আয়কর আধিকারিকেরাও ওকে সেখানে থাকার অনুমতি দেন।’’

যদিও এর পরই শাহরুখের সঙ্গে নাম জড়ায় ‘দেশি গার্ল’-এর। সে কথা গৌরী খানের কানে যেতে তিনিই নাকি ক্ষোভ প্রকাশ করেন। শাহরুখ এর পর আর প্রিয়ঙ্কার সঙ্গে কোনও ছবিতে কাজ করেননি। বর্তমানে প্রিয়ঙ্কা সংসার পেতেছেন ক্যালিফোর্নিয়ায়। ২০১৮ সালে আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাসকে বিয়ে করে দাম্পত্যজীবন যাপন করছেন। কোলে এসেছে কন্যা মালতী। অন্য দিকে, শাহিদ কপূর ২০১৫ সাল থেকে মীরা রাজপুতের সঙ্গে বৈবাহিক সম্পর্কে রয়েছেন। তাঁদেরও দুই সন্তান নিয়ে সুখের সংসার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement