Priyanka Chopra

প্রিয়ঙ্কার মুখ ফেটেছে, গায়ে রক্তের দাগ, কী ভাবে এমন হাল হল অভিনেত্রীর?

ভ্রু-তে রক্ত দাগ। নাক থেকেও ঝড়ছে রক্ত। সারা বুকে রক্তের ছাপ। প্রিয়ঙ্কা চোপড়ার এমন হাল হল কী ভাবে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৪:৪৫
Share:

প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

বিনোদন জগত মানে যে শুধুই চাকচিক্য তেমনটা নয়। রীতিমতো পরিশ্রম করতে হয় তারকাদের। মাথায় ঘাম পায়ে ফেলা শুধু নয় মাঝে মধ্যে চোটাঘাতও পেতে হয়। ঠিক যেমনটা হল প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে।

Advertisement

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন প্রিয়ঙ্কা। সেখানেই দেখা যাচ্ছে অভিনেত্রী ভ্রু-তে রক্তের দাগ। নাক থেকেও ঝড়ছে রক্ত। সারা বুকে রক্তের ছাপ। যদিও এতে মোটেও কাহিল হয়ে পড়েননি অভিনেত্রী। বরং বলছেন আরও একটা দিন কাটল। অ্যাকশন ধর্মী ছবি করার ফল।

প্রিয়ঙ্কা তাঁর পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিং-এ ব্যস্ত। মহিলা দস্যুদের গল্প নিয়ে তৈরি এই ছবি। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়ঙ্কাকে। বোঝা যাচ্ছে ভরপুর অ্যাকশন রয়েছে এই ছবি। এমনই এক দৃশ্য অভিনয় করার সময় রক্তাক্ত হন অভিনেত্রী। দিন কয়েক আগেই এই ছবির শুটিং করতে গিয়ে গলায় চোট পান তিনি। সেই সময় ছবিটি পোস্ট করে প্রিয়ঙ্কা লেখেন, “পেশাগত প্রতিবন্ধকতা।” আসলে একটি স্টান্ট করতে গিয়েই আঘাত লাগে তাঁর। তবে আপাতত সুস্থ আছেন অভিনেত্রী। এই মুহূর্তে শুটিং চলছে ‘দ্য ব্লাফ’-এর। ছবিটি মুক্তি পাবে অ্যামাজ়ন প্রাইম ভিডিয়োতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement