Shatrughan Sinha On Sonakshi's Marriage

সোনাক্ষীর বিয়ের ৩ দিন আগে হুঁশিয়ারি দিলেন শত্রুঘ্ন! বললেন, ‘খামোশ!’ কেন এই হুঙ্কার?

জ়াহির ও সোনাক্ষীর বিয়েতে মত ছিল না অভিনেত্রীর বাবার? এমনকি সোনাক্ষীর সঙ্গে দূরত্ব বাড়ছে মা পুনম সিন্‌হা ও ভাইদের সঙ্গে! এ বার মুখ খুললেন শত্রুঘ্ন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৩:১৪
Share:

(বাঁ দিকে) জ়াহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সিন্‌হা। শত্রুঘ্ন সিন্‌হা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সোনাক্ষী সিন্‌হার বিয়ে নিয়ে সরগরম বলিউড। সোনাক্ষীর পাত্র থেকে বিয়ের থিম, সব নিয়ে কৌতূহল তাঁর অনুরাগীদের। এর মাঝেই বার বার শোনা যায়, মেয়ের বিয়ে নিয়ে অখুশি শত্রুঘ্ন সিন্‌হা। অনুষ্ঠান ঘিরে চাপানউতর চলছে সিন্‌হা পরিবারে।

Advertisement

শোনা যাচ্ছিল, এই বিয়েতে মত ছিল না তাঁর বাবার। এমনকি সোনাক্ষীর দূরত্ব বাড়ছে মা পুনম সিন্‌হা ও ভাইদের সঙ্গে। এ বার মুখ খুললেন শত্রুঘ্ন। মেয়ের বিয়ের আগে সকলকে ‘খামোশ’ বলে চুপ করিয়ে দিলেন অভিনেতা।

অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে দীর্ঘ ৭ বছরের প্রেম। এ বার সেই সম্পর্ককে পরিণতি দিচ্ছেন জ়াহির-সোনাক্ষী। তবে জল্পনা, ভিন্ন ধর্মের ছেলে জ়াহিরকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেই সোনাক্ষীর উপর মনঃক্ষুণ্ণ গোটা পরিবার। বাবা শত্রুঘ্ন নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, মেয়ের বিয়েতে মুখ দেখাবেন না। তবে গোটাটাই মিথ্যা। সোনাক্ষীর বিয়ে নিয়ে নানা ধরনের ‘অপপ্রচার’ চলছে, এই অভিযোগ জানিয়ে বেজায় চটেছেন শত্রুঘ্ন। তিনি সম্প্রতি বলেছেন, ‘‘ যত সব মিথ্যা খবর! আমি নিজের মেয়ের বিয়েতে থাকব না! যে মেয়ের জন্য এতটা গর্বিত আমি। আমি থাকছি।’’ পাশপাশি মেয়ের বিয়ে নিয়ে নানা ধরনের কানাঘুষোয় বিরক্ত হয়ে বলেন, ‘‘ যাঁরা এই খুশির অনুষ্ঠান নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন, তাঁদের শেষ বার বলছি ‘খামোশ’। আমাদের বিষয়ে আপনাদের নাক গলাতে হবে না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement