ঝিনুকের উপর রাগে অশালীন আক্রমণ প্রমিতাকে

হিয়ার ফেরায় তো খুশি হওয়ার কথা দর্শকদের। হিয়া ওরফে অনামিকা যখন চলে গিয়েছিলেন, তখন সবাই তাঁকেই ফিরে পেতে চেয়েছিলেন। তা হলে এখন এমন মন্তব্য কেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২০ ১৮:০১
Share:

ঝিনুক ওরফে প্রমিতা।

আর পারছেন না অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী। সোশ্যাল মিডিয়া খুললেই তাঁকে নিয়ে ঘুরে বেড়াচ্ছে হাজারও মিম, ট্রোল। কেউ বলছেন তিনি গণ্ডার আবার কেউ বা বলছেন তিনি ‘পয়সার পিশাচ’। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে ঝিনুকের চরিত্রে অভিনয় করতে গিয়ে ব্যক্তিগত জীবনেও যে এমন ট্রোল সহ্য করতে হবে তাঁকে, তা দুঃস্বপ্নেও ভাবেননি প্রমিতা।

Advertisement

আনলক পর্যায় থেকে ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিক নিয়ে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া। একদম টাটকা খবর, এক দিকে বিয়ের পথে উজান-ঝিনুক। অন্য দিকে, ফিরছে হিয়া।

কিন্তু পরিস্থিতি জটিল হতে আরম্ভ করেছে। বিষয়টা শুধু দর্শকদের হিয়া আর ঝিনুককে পছন্দ করার মধ্যে নেই। ব্যক্তিগত ভাবে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত আক্রমণে নাজেহাল প্রমিতা চক্রবর্তী ওরফে ঝিনুক। প্রায় বিধ্বস্ত প্রমিতা আনন্দবাজার ডিজিটালকে বললেন, ‘‘এই ধারাবাহিকে আমার নতুন চরিত্র। মানুষের গ্রহণ করতে সময় লাগে। তাই বলে এক জন মহিলা হিসেবে আমাকে যে ধারার অশালীন মন্তব্য করা হচ্ছে, আমার পরিবারকেও অন্তর্ভুক্ত করা হচ্ছে, এগুলো কী?’’ ক্ষোভ উগরে দিলেন প্রমিতা। ধারাবাহিকে অভিনয় করতে এসে এ ভাবে যে ব্যক্তিগত আক্রমণের শিকার হবেন ভাবতেও পারেননি প্রমিতা।

Advertisement

প্রমিতা খুব শীঘ্রই সাইবার সেলে অভিযোগ জানাবেন। তিনি বললেন, ‘‘এখন কোনও মহিলাকে সাইবার বুলিং করা খুব সোজা। যা খুশি লেখেন যাঁরা তাঁরা ভাবেন কেমন লিখলাম। বুঝুক এ বার! আমি এই ধরনের মন্তব্যে মানসিক ভাবে বিপর্যস্ত। এই অন্যায়ের প্রতিকার চাই আমার। আর কোনও মেয়ের সঙ্গে যাতে এ রকম কিছু করা না হয় তার জন্য ঘটনা সামনে আনলাম।’’

শুনে নিন কী বলছেন প্রমিতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement