প্রেম করছেন সুশান্ত-কৃতি!

সেকি? পুরনো প্রেম ভুলতে না ভুলতেই কি ফের নতুনে মজলেন ‘কাই পো চে’ নায়ক? বলিউডে জোর গুঞ্জন, ‘রবতা’-র সেটে নাকি কো-স্টার কৃতি শ্যাননের সঙ্গে জমিয়ে প্রেম করছেন সুশান্ত সিংহ রাজপুত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৬ ১৮:২৬
Share:

সেকি? পুরনো প্রেম ভুলতে না ভুলতেই কি ফের নতুনে মজলেন ‘কাই পো চে’ নায়ক? বলিউডে জোর গুঞ্জন, ‘রবতা’-র সেটে নাকি কো-স্টার কৃতি শ্যাননের সঙ্গে জমিয়ে প্রেম করছেন সুশান্ত সিংহ রাজপুত। শুধু তাই নয়, শুটিংয়ের ফাঁকে তাঁদের দেদার মস্তির ছবি তুলে দিব্যি ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করছেন দুই নিউ লভ-বার্ড। এমনকী ঘনিষ্ট মহলে দু’জনেই স্বীকার করছেন, এই মুহূর্তে জীবনের সবচেয়ে সুন্দর সময় নাকি কাটাচ্ছে তাঁরা। ভাবা যায়!

Advertisement

আরও পড়ুন: সুশান্তর সঙ্গে প্যাচ আপ চাইছেন অঙ্কিতা?

Advertisement

কিছুদিন আগেই সুশান্ত আর অঙ্কিতার বিচ্ছেদের খবর পেজ থ্রির শিরোনামে জায়গা করে নিয়েছিল। সম্প্রতি, সুশান্তকে আবেগভরা একটি পোস্ট লিখে ফের প্যাচ আপের চেষ্টাও করেছিলেন অঙ্কিতা। কিন্তু সুশান্ত কি সত্যিই প্যাচআপ চাইছেন? নাকি দীর্ঘ দিনের সম্পর্ককে স্রেফ ফুৎকারে উড়িয়ে ফের নতুন সম্পর্কের দিকে এগোচ্ছেন সুশান্ত? সেটা তো সময়ই বলবে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই তাঁদের সম্পর্ককে অফিসিয়াল স্বীকৃতিও দিতে চাইছেন সুশান্ত-কৃতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement