Hardik Pandya & Natasha Stankovic

হার্দিকের সাফল্যে শুভেচ্ছাও জানাননি নাতাশা! সত্যিই কি সম্পর্কে ভাঙন? ফের শুরু জল্পনা

এমন নয় যে নাতাশা সমাজমাধ্যমে সক্রিয় নন। নানা রকমের পোস্ট করছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১২:৩৯
Share:

হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচ। ছবি-সংগৃহীত।

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে বিশ্বকাপ জেতার পরের নানা মুহূর্ত। জেতার পরে মাঠে বসে হাউ হাউ করে কেঁদেছেন হার্দিক পাণ্ড্য। বোঝা যাচ্ছে, মাঠ থেকেই ভিডিয়ো কলে কারও কাছে আবেগ উজাড় করে দিচ্ছেন ক্রিকেট তারকা। অনুরাগীরা প্রথমে অনুমান করেছিলেন, স্ত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গেই কথা বলছিলেন হার্দিক। কিন্তু সত্যি কি তাই?

Advertisement

মাস খানেক আগে রটে যায়, সম্পর্কে ইতি টানছেন হার্দিক ও নাতাশা। অভিনেত্রী তথা মডেল নিজের সমাজমাধ্যম থেকে বিয়ের সমস্ত ছবি সরিয়ে দেওয়ায় এই গুঞ্জন শুরু হয়। যদিও কিছু দিন পর সেই ছবিগুলি তিনি আবার ফিরিয়ে আনেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। নেটাগরিকরা আন্দাজ করেন, সমস্ত ঠিকই আছে তারকা জুটির মধ্যে। কিন্তু ভারত তথা হার্দিকের জয়ে নাতাশার অ্যাকাউন্টে নেই একটিও পোস্ট। এই বিষয়টি নজর এড়ায়নি নেটাগরিকদের। তার পর থেকেই বিবাহবিচ্ছেদের জল্পনা ফের ঘনীভূত হয়েছে।

এমন নয় যে নাতাশা সমাজমাধ্যমে সক্রিয় নন, নানা রকমের পোস্ট করছেন তিনি। কিন্তু কোথাও নেই হার্দিকের জয়ের কোনও চিহ্ন। তিনি ক্রিকেট তারকাকে শুভেচ্ছা জানাননি এক বারের জন্যও। তা হলে কি আদৌ সম্পর্ক টিকে আছে হার্দিক ও নাতাশার মধ্যে?

Advertisement

বিরাট কোহলির জন্য আবেগঘন পোস্ট করেছেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাটের একটি ছবি শেয়ার করে অনুষ্কা লেখেন, “এই মানুষটাকে আমি ভালবাসি। আমি ভাগ্যবতী যে তুমিই আমার সব কিছু।”

সেই প্রেক্ষিতে হার্দিকের আনন্দের দিনে তাঁর স্ত্রী নাতাশার নির্বিকার মনোভাব খানিকটা জল্পনা তৈরি করছে তো বটেই! যদিও তাঁর অনুরাগীদের দাবি, হয়তো ব্যক্তিগত ভাবে তাঁরা এই জয় উদ্‌যাপন করেছেন। কিন্তু সত্যি কোনটা, তা সময়ই বলতে পারবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement