Hardik -Natasa

‘প্রতারণা যেন মানসিক অত্যাচার’ এ বার হার্দিকের প্রসঙ্গে কোন ইঙ্গিত দিলেন নাতাশা?

বিবাহবিচ্ছেদের পর থেকেই বিভিন্ন ধরনে পোস্টে নানা ইঙ্গিত দিয়ে এসেছেন তিনি। এ বার হার্দিকের দিকে কি প্রতারণার ইঙ্গিত দিলেন নাতাশা!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৯:৩৫
Share:

(বাঁ দিকে) হার্দিক পাণ্ড্য নাতাশা স্তানকোভিচ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি বছরের জুলাই মাসে হার্দিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করছেন নাতাশা স্তানকোভিচ। তার পর ভারত ছেড়ে সার্বিয়া চলে যান ক্রিকেট তারকার প্রাক্তন স্ত্রী। সঙ্গে নিয়ে গিয়েছেন ছেলে অগস্ত্যকে। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন যৌথ ভাবে। তাই রাখঢাক না করেই সে কথা সমাজমাধ্যমে জানিয়ে দেন নাতাশা। বিবাহবিচ্ছেদের পর থেকেই বিভিন্ন ধরনের পোস্টে নানা ইঙ্গিত দিয়ে এসেছেন তিনি। এ বার হার্দিকের দিকে কি প্রতারণার ইঙ্গিত দিলেন নাতাশা!

Advertisement

সম্পর্ক ভেঙেছে। দেশ ছেড়েছেন নাতাশা। কিন্তু হার্দিকের সঙ্গে এখনও যুক্ত রয়েছেন তিনি সমাজমাধ্যমে। এখনও ইনস্টাগ্রামে পরস্পরকে অনুসরণ করছেন হার্দিক ও নাতাশা। এই দেখেই নেটাগরিকের প্রশ্ন, এখনও কি পরস্পরের সঙ্গে যুক্ত থাকতে চান তাঁরা? যদিও উত্তর মেলেনি।

তবে বিয়ে ভাঙার পর ছেলেকে সময় দিচ্ছেন নাতাশা। সেই সব ছবি তিনি সমাজমাধ্যমে ভাগ করে নিচ্ছেন। পাশাপাশি তিক্ত সম্পর্ক প্রসঙ্গে নানা পোস্টে লাইকও দিচ্ছেন। এ বার ‘প্রতারণা যেন মানসিক অত্যচারের সমান’ এমনই এক পোস্টে লাইক দিয়ে কি তবে হার্দিকের দিকে আঙ্গুল তুলতে চাইছেন তিনি! যদিও এই জল্পনার নিরসন করেননি নাতাশা। এর মাঝেই অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন শোনা গিয়েছে হার্দিকের। সম্প্রতি একে অপরকে ইনস্টাগ্রামে অনুসরণ করা শুরুও করেছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement