Karan Johar

‘আপনারা শুধুই আমাদের নিন্দা করেন’, কর্ণ জোহরের বিরুদ্ধে ফের অতীতের অভিযোগ আনলেন প্রযোজক

কর্ণের ‘কিল’ ছবিতে অভিনয় করেছেন লক্ষ্য, রাঘব জুয়াল ও তানিয়া মানিকতলাও অভিনয় করেছেন। এঁরা কেউই তারকা-সন্তান নয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৮:০৫
Share:

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

বহু তারকা-সন্তানের অভিনয়ের সফর শুরু তাঁর ছবির হাত ধরে। আর সেই জন্য পরিবারতন্ত্র ও স্বজনপোষণের ধ্বজাধারীর তকমাও পেয়েছিলেন পরিচালক কর্ণ জোহর। কর্ণেরই শো ‘কফি উইথ কর্ণ’-তে এসে এই অভিযোগ করেছিলেন কঙ্গনা রানাউত। তার পরে বলিউডে এই বিষয়ে বহু চর্চা হয়েছে। ফের সেই একই অভিযোগ উঠল কর্ণের বিরুদ্ধে। এ বার প্রযোজক আরুশি নিশাঙ্ক দাবি করলেন, কর্ণ সত্যিই স্বজনপোষণের ধ্বজাধারী।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরুশিকে প্রশ্ন করা হয় কর্ণকে নিয়ে। উত্তরে আরুশি বলেন, “কর্ণ পরিবারতন্ত্র ও স্বজনপোষের ধ্বজাধারী।” কিছু দিন আগেই মুক্তি পেয়েছে কর্ণ প্রযোজিত ছবি ‘কিল’। সেই ছবির বিশেষ প্রদর্শনের দিনেও কর্ণকে প্রশ্ন করা হয় স্বজনপোষণ নিয়ে। কর্ণ সেই সময় বলেছিলেন, “আপনারা সব কিছুর জন্য আমাদের সমালোচনা করেছিলেন। আপনারা আমাদের অভিশাপ দেন। আপনারা বলেন, আমরা পরিবারতন্ত্র ও স্বজনপোষণ সমর্থন করি। আমাদের ছবির অভিনেতাদের ‘নেপো’ বেবি’ বলেন।”

কর্ণের ‘কিল’ ছবিতে অভিনয় করেছেন লক্ষ্য, রাঘব জুয়েল ও তানিয়া মানিকতলাও অভিনয় করেছেন। এঁরা কেউই তারকাসন্তান নয়। তাই এই ছবির প্রসঙ্গ টেনে কর্ণ বলেছিলেন, “আপনারা তো আমাদের নিন্দা করেন। তা হলে এই ছবির জন্য এ বার কিছুটা কৃতিত্বও দিন। লক্ষ্য একেবারেই বহিরাগত। গোটা ছবিতে তাঁর চরিত্র খুবই গুরুত্বপূর্ণ।” কর্ণ প্রযোজিত ছবি ‘কিল’-এর পরিচালনা করেছেন নিখিল নাগেশ ভট্ট। উল্লেখ্য, ‘কফি উইথ কর্ণ’-এর পঞ্চম সিজ়নে এসে কর্ণকে ‘মুভি মাফিয়া’ তকমাও দিয়েছিলেন কঙ্গনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement