Ranbir Kapoor

‘রণবীরের মধ্যে এমন একটা ব্যাপার আছে...’, অভিনেতাকে সেরার তকমা দিলেন কেন মুকেশ ছাবড়া?

সমাজমাধ্যমের যুগে তারকাদের জীবনের খুঁটিনাটি জানতে পারেন তাঁদের অনুরাগীরা। খ্যাতির দৌড়ে তারকাদের এগিয়ে যেতেও কিছুটা সাহায্য করে সমাজমাধ্যম।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৫:৪২
Share:

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

সমাজমাধ্যম থেকে বরাবরই দূরত্ব বজায় রাখেন তিনি। কিন্তু সেই জন্য তাঁর খ্যাতিতে কোনও প্রভাব পড়েনি। অনুরাগীরা অপেক্ষা করে থাকেন কবে মুক্তি পাবে তাঁর ছবি। সমাজমাধ্যম ব্যবহার না করেও তিনিই নাকি সেরার সেরা। রণবীর কপূর সম্পর্কে সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেন কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া।

Advertisement

সমাজমাধ্যমের যুগে তারকাদের জীবনের খুঁটিনাটি জানতে পারেন তাঁদের অনুরাগীরা। খ্যাতির দৌড়ে তারকাদের এগিয়ে যেতেও কিছুটা সাহায্য করে সমাজমাধ্যম। কিন্তু এ ক্ষেত্রে ব্যতিক্রমী রণবীর। এই প্রসঙ্গে মুকেশ বলেন, “রণবীর কপূরের মধ্যে এমন একটা ব্যাপার আছে, যার জন্য মানুষ ওর জন্য পাগল। ওকে মানুষ দেখতে চায়। তাই রণবীরই এখন এক নম্বর।”

রণবীর নিজেও বলেছিলেন, সমাজমাধ্যমে তাঁর কোনও অ্যাকাউন্ট নেই। যদিও ‘কফি উইথ কর্ণ’ শোয়ে আলিয়া ভট্ট ফাঁস করেছিলেন, ইনস্টাগ্রামে রণবীরের নাকি একটি গোপন অ্যাকাউন্ট রয়েছে।

Advertisement

উল্লেখ্য, রণবীরকে শেষ দেখা গিয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’-এ। এক দিকে, এই ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। অন্য দিকে আবার এই ছবিতে অভিনয় করেই তুমুল বিতর্কের মুখে পড়েছেন তিনি। এই ছবি অতিরিক্ত হিংসা প্রদর্শন করেছে এবং নারীবিদ্বেষী বলে দাবি করেছিলেন অনেকেই।

রণবীর এখন তাঁর পরবর্তী ছবি ‘রামায়ণ’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে রামের চরিত্রে দেখা যাবে তাঁকে। তাঁর বিপরীতে অভিনয় করছেন সাই পল্লবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement