Malaika Arora

বহুতল থেকে ঝাঁপ মালাইকার বাবার, ঘটনার নেপথ্য কারণ পুলিশকে জানালেন অভিনেত্রীর মা?

বহু বছর আগেই অভিনেত্রীর বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। যদিও বেশ কয়েক বছর আগে ফের তাঁরা একত্রে থাকতে শুরু করেন। কী কারণে এমন কাণ্ড ঘটালেন মালাইকার বাবা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২১
Share:

মা-বাবার সঙ্গে মালাইরা অরোরা এবং অমৃতা অরোরা। ছবি: সংগৃহীত।

বুধবার সকালে আত্মঘাতী হন অভিনেত্রী মালাইকা অরোরার বাবা। মুম্বইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন অনিল মেহতা। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে মুম্বই পুলিশ। শুরু হয়েছে তদন্ত। ইতিমধ্যেই অভিনেত্রীর মা জয়েসের বয়ান রেকর্ড করেছে মুম্বই পুলিশ। বহু বছর আগেই অভিনেত্রীর বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। যদিও বেশ কয়েক বছর আগে ফের তাঁরা একত্রে থাকতে শুরু করেন।

Advertisement

পেশায় নাবিক ছিলেন অভিনেত্রীর বাবা। মালাইকার মা পুলিশকে জানান, প্রতিদিনের মতো সকালে উঠে বারান্দায় বসেন তিনি। সেখানেই খবরের কাগজ পড়েন। তবে বুধবার সকালে অভিনেত্রীর মায়ের খটকা লাগে যখন তিনি দেখেন বৈঠকখানা ঘরেই তিনি হাওয়াই চটি খুলে রেখেছেন। বারান্দায় গিয়ে নীচের দিকে উঁকি দিতেই তিনি দেখেন, নীচে পড়ে রয়েছে অনিলের নিথর দেহ। গেটরক্ষী সাহায্যের জন্য চিৎকার করছেন। মালাইকার মা এ-ও জানান হাঁটুতে যন্ত্রণা ছাড়া আর কোনও বিশেষ রোগ ছিল না তাঁর।

ঘটনা জানতে পেরেই মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ় খান যান তাঁদের বাড়িতে। তিনিই সকলের আগে ঘটনাস্থলে পৌঁছন। যদিও সেই সময় মুম্বইয়ে ছিলেন না মালাইকা। খবর পেয়ে তড়িঘড়ি মুম্বইয়ের উদ্দেশে রওনা দেন তিনি। বাড়ি পৌঁছে দৌড়ে ফ্ল্যাটের ভিতরে ঢুকে যান তিনি। ইতিমধ্যেই মালাইকার বাড়িতে এসে পৌঁছেছেন চর্চিত প্রেমিক অর্জুন কপূর। অভিনেত্রীর প্রাক্তন শ্বশুরবাড়ির লোকজনের সামনে হাত জোড় করে অভিবাদন জানাতে দেখা গিয়েছে অর্জুনকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement