Priyanka Chopra

প্রিয়ঙ্কার মায়ের হাত ধরে একটি কথা দিয়েছিলেন নিক, তার পরেই মেয়ের বিয়েতে রাজি হন মধু চোপড়া

বয়সে নিক জোনাসের থেকে প্রিয়ঙ্কা ১০ বছরের বড়। তা নিয়ে নেটাগরিকদের একাংশ কম ট্রোল করেননি। কিন্তু এ সব নিয়ে মাথা ঘামাতে নারাজ মধু চোপড়া।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২৪ ১৪:৫৬
Share:

(বাঁ দিক থেকে) মধু চোপড়া, প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। ছবি-সংগৃহীত।

বয়সের ফারাকের জন্য প্রায়ই ট্রোলিং-এর শিকার হন তারকা জুটি প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। যদিও তা কখনও তাঁদের সম্পর্কের মধ্যে প্রভাব ফেলেনি। এ বার এই বিষয়টি নিয়ে মুখ খুললেন প্রিয়ঙ্কার মা মধু চোপড়া।

Advertisement

বয়সে নিক জোনাসের থেকে প্রিয়ঙ্কা ১০ বছরের বড়। তা নিয়ে নেটাগরিকের একাংশ কম ট্রোল করেননি। কিন্তু এ সব নিয়ে মাথা ঘামাতে নারাজ মধু চোপড়া। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলছেন, ‘‘আমার এতে কিছুই যায়-আসে না। ছেলে ভাল, মেয়েও ভাল। দু’জনই পরস্পরের খেয়াল রাখে। এটাই যথেষ্ট।’’ বয়সের প্রসঙ্গে মধু চোপড়া বলছেন, ‘‘আমি এই বিষয় নিয়ে কখনওই ভাবিনি। আমি খুব খুশি ছিলাম। যাদের কথা বলার, তারা বলতেই থাকবে।’’

নিক জোনাসের সঙ্গে প্রথম সাক্ষাৎ নিয়েও কথা বলেন মধু। তিনি বলছেন, ‘‘ভারতে এসে যখন আমার সঙ্গে ও (নিক) প্রথম দেখা করে, তখন প্রিয়ঙ্কা ছিল না। নিক আমায় জিজ্ঞাসা করেছিল, প্রিয়ঙ্কার জন্য আমি কেমন পাত্র চাই? আমি ওকে বললাম, কী কী গুণ আমি প্রিয়ঙ্কার স্বামীর মধ্যে দেখতে চাই।’’ তখন মধু চোপড়ার হাত ধরে নিক বলেন, ‘‘আমি কিন্তু এমনই। আমি কি প্রিয়ঙ্কার স্বামী হতে পারি? আমি প্রতিজ্ঞা করছি, আপনি যে গুণগুলির কথা বললেন, তার থেকে একটিও বাদ যাবে না।’’

Advertisement

নিকের এই কথা শুনেই আর দ্বিতীয় বার ভাবেননি মধু চোপড়া। বুঝেছেন, মেয়ের জন্য সেরা পাত্র নিক জোনাসই। বহু সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা নিজেও বলেছেন, বয়সের ব্যবধান নিয়ে তিনি কখনওই ভাবেন না।

উল্লেখ্য, ২০১৬-য় সমাজমাধ্যমে আলাপ প্রিয়ঙ্কা ও নিকের। এর পরে ২০১৭-য় মেট গালা-র লাল কার্পেটে একসঙ্গে হাঁটেন তাঁরা। ২০১৮-র ডিসেম্বরে বিয়ে করেন তারকা জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement