Celeb Life

সলমনের শত্রু গ্যাংস্টারের বন্ধু! কুখ্যাত অপরাধীকে নিয়ে সিরিজ় বানাতে চলেছেন এই প্রযোজক?

জানা গিয়েছে, এই প্রযোজক ইতিমধ্যেই ইন্ডিয়ান মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন থেকে অনুমোদন পেয়েছেন। দীপাবলির পরে মুখ্য অভিনেতার নাম ঘোষণা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৪ ১২:১৪
Share:

সলমন খানের শত্রু প্রযোজক অমিত জানি! ছবি: সংগৃহীত।

মুম্বই, মায়ানগরী কিংবা টিনসেল টাউন। আরবসাগরের তীরে অবস্থিত বলিউড বহু মানুষের স্বপ্নপূরণের ঠিকানা। এখানে প্রতি দিন তারকার জন্ম হয়, মৃত্যুও। সাত দিন রাত দিন ‘লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন’ ধ্বনির গুঞ্জন। যাঁরা বলিউডের বাসিন্দা তাঁরা বলেন, আলোর নীচে অন্ধকার এখানেও আছে। জৌলুসের আড়ালে অপরাধ দুনিয়ার কালো ছায়া যখন তখন এসে পড়ে। দাউদ ইব্রাহিম, ছোটা শাকিল, ছোটা রাজন এবং হালের লরেন্স বিশ্নোই— তালিকা ছোট নয়!

Advertisement

তাঁদের জীবন নিয়ে একাধিক ছবি তৈরি হয়েছে। যেমন, ‘কোম্পানি’, ‘রিস্ক’, ‘শুটআউট অ্যাট লোখন্ডওয়ালা’, ‘ওয়ান্স আপ-অন আ টাইম ইন মুম্বই’, ‘ডি ডে’ প্রভৃতি। জানা গিয়েছে, এই তালিকায় জুড়তে চলেছে লরেন্স বিশ্নোইয়ের নাম। আরও শোনা যাচ্ছে, সলমন খানের ‘শত্রু’ বলে পরিচিত প্রযোজক অমিত জানি নাকি সিরিজ় আকারে দেখাতে চলেছেন গ্যাংস্টারের জীবন! কারণ, তাঁর শত্রু যে লরেন্সেরও শত্রু! এখানেই শেষ নয়। নয়ডার বাসিন্দা এই প্রযোজক জানিয়েছেন, তিনি ইতিমধ্যেই ইন্ডিয়ান মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন থেকে অনুমোদন পেয়েছেন। সিরিজ়ের সম্ভাব্য নাম ‘লরেন্স: আ গ্যাংস্টার স্টোরি’।

খবর ছড়াতেই চর্চায় প্রযোজক! তাঁর সিরিজ়ে কোন অভিনেতাকে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে? প্রযোজক জানিয়েছেন, দীপাবলির পর তিনি সিরিজ়ের অভিনেতাদের নাম প্রকাশ্যে আনবেন তিনি। উল্লেখ্য, তিনি শুধু লরেন্স বিশ্নোই নয়, ভারতের শচীন এবং পাকিস্তানের সীমা হায়দারের প্রেমের গল্প, উদয়পুরের দর্জি কানহাইয়া লাল সাহু হত্যা নিয়েও কাজ করছেন।

Advertisement

এ দিকে, বাবা সিদ্দিকির খুনের দায় বিশ্নোইয়ের দল স্বীকার করার পরেই নিরাপত্তার কারণে দু’কোটি টাকা খরচ করে আরও একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন সলমন। রুজি-রোজগারের প্রশ্ন। তাই কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে শুরু করেছেন রিয়্যালিটি শো ‘বিগ বস্ ১৮’-এর শুটিং। অন্য দিকে, ‘ভাইজান’-এর প্রাণের দাম পাঁচ কোটি ঘোষণা করেছেন ‘শিক্ষিত’ গ্যাংস্টার। প্রসঙ্গত, তিনি আইন নিয়ে পড়াশোনা করেছেন। যদিও লরেন্সের সব দাবি উড়িয়ে দিয়ে সলমনের বাবা সেলিম খান জানিয়েছেন, তাঁর প্রযোজক-অভিনেতা ছেলে নির্দোষ। সলমন অত্যন্ত পশুবৎসল। তাঁর প্রিয় পোষ্যের দেখভাল তিনি নিজে করেন! সেলিম খানের আরও দাবি, অর্থ আদায় করবেন বলেই লরেন্স তাঁর ছেলের নামে মিথ্যে অভিযোগ এনেছেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement