বলিউডে সবাই সবাইকে ঠকায়: কর্ণ জোহর

যত দিন যাচ্ছে ততই ধারাল হচ্ছে তাঁর মন্তব্য। তবে বরাবর সোজা-সাপটা কথা বলতেই ভালবাসেন প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। সম্প্রতি তিনি একটি সাক্ষাত্কারে বলেন, “বলিউডে সবাই সবাইকে ঠকায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ জুলাই ২০১৬ ১৩:৫২
Share:

কর্ণর এই বিষ্ফোরক মন্তব্য বলিউডের একেবারে অন্দরমহলের চেহারাটা আম জনতার সামনে বেআব্রু করে দিল।— ফাইল চিত্র।

যত দিন যাচ্ছে ততই ধারাল হচ্ছে তাঁর মন্তব্য। তবে বরাবর সোজা-সাপটা কথা বলতেই ভালবাসেন প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। সম্প্রতি তিনি একটি সাক্ষাত্কারে বলেন, “বলিউডে সবাই সবাইকে ঠকায়। শিল্পপতিরা বা কর্পোরেটের কর্তারা যেমন ‘বিজনেস ট্যুর’-এ যান, তেমনই অভিনেতারাও ‘আউট ডোর’-এ শুটিংয়ের কাজে গিয়ে ‘ইনডোর’-এ চলে যান।” এখানেই থেমে থাকেননি তিনি। কর্ণ বলেন, “বি-টাউনে ন্যায়-নীতি-বিবেক বহু দিন আগেই হারিয়ে গিয়েছে। যৌনতার কাছে সকলেই মাথা নত করেছে। এ নিয়ে অবশ্য কোনও সমস্যা নেই আমাদের অভিনেতা-অভিনেত্রীদের। নারী-পুরুষ উভয়পক্ষের সঙ্গেই আমি কথা বলেছি। এতে কোনও পক্ষেরই কোনও আপত্তি নেই। তবে ব্রেক আপ, ব্রেক ডাউন, চোখের জল সবই আছে এখনও।”

Advertisement

কর্ণর এই বিষ্ফোরক মন্তব্য বলিউডের একেবারে অন্দরমহলের চেহারাটা আম জনতার সামনে বেআব্রু করে দিল। সাক্ষাত্কারের শেষে কর্ণ বলেন, “এত বছর ধরে আমি পারফেক্ট রিলেশনশিপ সম্বন্ধে কল্পনা করেছি। কিন্তু এখন আমি পারফেক্ট রিলেনশিপকে কী করে ঠকানো যায় সেটাই ভেবেছি!”

আরও পড়ুন, হৃতিকই বলিউডের একমাত্র সুপারহিরো: কর্ণ জোহর

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement