Kangana Ranaut slapped

মুখ দেখতেন না একে অপরের! কঙ্গনার চড়কাণ্ডের পরই হৃতিকের সঙ্গে তাঁর সম্পর্কে বদল!

বহু বছর কেটে গিয়েছে মুখ দেখাদেখি বন্ধ কঙ্গনা-হৃতিকের। প্রকাশ্যে চড় খেতেই কি মন গলল অভিনেতার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৩:১৪
Share:

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত। হৃতিক রোশন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বিজেপির সদ্যনির্বাচিত সাংসদ ও অভিনেত্রী কঙ্গনা রানাউতের দিল্লি যাওয়ার পথে চন্ডীগড় বিমানবন্দরে নিরাপত্তারক্ষীর হাতেই চড় খেলেন। এই মুহূর্তে কঙ্গনার চড়কাণ্ড নিয়ে দেশ জুড়ে চলছে আলোচনা-সমালোচনা।

Advertisement

এক পক্ষ কঙ্গনার প্রতি সমবেদনা জানিয়েছেন। অন্য পক্ষ আবার নিরাপত্তারক্ষী কুলবিন্দর কউরকে সমর্থন করেছেন। একদল বলছেন কৃষক আন্দোলনের বিরুদ্ধে অপমানজনক মন্তব্যের যোগ্য জবাব দিয়েছেন কুলবিন্দর। আর একদল প্রশ্ন তুলছেন, কর্তব্যরত নিরাপত্তারক্ষী হিসাবে কি এই কাজ করা ঠিক হয়েছে কুলবিন্দরের? পক্ষে ও বিপক্ষে দ্বিধাবিভক্ত বলিউড। এ বার কঙ্গনার চড়কাণ্ডে কি মন গলল অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক হৃতিক রোশনের? দীর্ঘ তিক্ততার পর কি ফের কাছাকাছি এলেন তাঁরা?

হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে ফিসফিসটা টিনসেল টাউনে সেই ‘কৃষ ৩’-র সময় থেকেই চালু। একসঙ্গে ‘কাইট্‌স’ ও ‘কৃষ ২’ ছবিতে কাজ করেছেন তাঁরা। তত দিন লুকোছাপাই ছিল ব্যাপারটা। আচমকাই হৃতিকের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন বলিউডের ‘কুইন’। যদিও কঙ্গনার প্রসঙ্গে সব সময় মৌনতা বজায় রেখেছেন হৃতিক। বিস্তর জলঘোলাও হয় তাঁদের সম্পর্ক নিয়ে।

Advertisement

পরিস্থিতি এমন হয় যে, আদলতের দ্বারস্থ হন হৃতিক। যদিও সে সব অতীত। মাঝে বেশ কয়েক বছর কেটে গিয়েছে। মুখ দেখাদেখিও বন্ধ তাঁদের। তবে এ বার কঙ্গনা প্রকাশ্যে চড় খেতেই, অভিনেত্রীর পাশে থাকার বার্তা দিলেন অভিনেতা! কী ভাবে? বলা যাক তবে।

এই পুরো ঘটনাটি প্রতিবাদ জানিয়ে সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন সাংবাদিক ফায় ডি’সুজ়া। তিনি লেখেন, ‘‘হিংসা বা উগ্রতা কোনও সমস্যার সমাধান নয়। আর যে দেশে গান্ধীজি অহিংসার কথা বলেন, সেখানে তো নয়ই। হতেই পারে আপনি কারও মতামত বা তাঁর আদর্শকে সমর্থন করেন না। তাঁর উত্তর হিংসা হতে পারে না। এটা আরও ভয়ঙ্কর হয়, যখন এক জন উর্দিধারীই নিজের মেজাজ খুইয়ে ফেলেন।’’ ফায়ের এই পোস্ট ‘লাইক’ দিয়ে সমর্থন জানালেন হৃতিক। শুধু তিনিই নয়, অভিনেত্রী আলিয়া ভট্ট কঙ্গনার পক্ষে যে পোস্ট ফায় দিয়েছেন তাতে লাইক দিয়ে পরোক্ষ সমর্থন জানালেন মহেশ-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement