Kalki Koechlin

সঙ্গীর দিকে তাকানোর সময়ই পান না কল্কি! কী এমন ঘটল অভিনেত্রীর জীবনে?

কল্কির দাবি, “জীবনের সেই সময়টা খুবই ভিন্ন রকমের ছিল। আমার বয়স কম ছিল। বিয়ে করার কথা ভাবতেই পারতাম না। আগ্রহ ছিল না।”

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৯:০২
Share:

কন্যাকে নিয়েই ব্যস্ত কল্কি কেঁকলা। ছবি: সংগৃহীত।

জীবনে এমন একটা সময় ছিল, যখন একের পর এক প্রেম করে বেড়িয়েছেন। কখনও এক জায়গায় থিতু হবেন, ভাবেননি। সাফ জানিয়েছেন কল্কি কেঁকলা।

Advertisement

এখন তিনি বিবাহিত, এক সন্তানের মা। এখনও কি জীবন সম্পর্কে তাঁর একই রকম ধারণা? সম্প্রতি এক সাক্ষাৎকারে কল্কি বলেন, “এখন আমি বিবাহিত, আমার একটি সন্তান রয়েছে। ওই সব কাজ করার মতো সময়ই হবে না এখন আর। নিজের সঙ্গীর দিকে তাকানোরই সময় হয় না! তবে অতীতে এমন অনেক কিছুই করেছি। আমার মনে হয়, নীতি এবং নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সচেতন থাকাটা খুব জরুরি।”

সেই সময়ের কথাও খোলাখুলি বলেন কল্কি। তাঁর দাবি, “জীবনের সেই সময়টা খুবই অন্য রকমের ছিল। আমার বয়স কম ছিল। বিয়ে করার কথা ভাবতেই পারতাম না। আগ্রহ ছিল না। সংসার, সন্তান নিয়ে এমন ভাবনা মাথায় আসা সম্ভব নয়। তবে আমি জানি, এমন অনেকেই রয়েছেন, যাঁরা দুটো দিকই ভাল ভাবে সামলে চলেন।”

Advertisement

বলিউড অভিনেত্রী কল্কি প্রথম বার বিয়ে করেছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপকে। পরে তিনি বিয়ে করেন সঙ্গীতশিল্পী গাই হার্শবার্গকে। তাঁর এবং হার্শবার্গের একটি কন্যাসন্তান রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement