Samrat Mukerji

দুর্ঘটনার পর মুম্বইয়ে বহাল তবিয়তে সম্রাট মুখোপাধ্যায়! পরিচয় সঙ্কটে কাজল-রানির তুতোভাই

সম্রাট আবেদন জানিয়েছেন, সমাজমাধ্যমে যেন তাঁকে নিয়ে কোনও রকম রটনা না হয়। তিনি জানিয়েছেন, তিনি মুম্বইয়ের বিখ্যাত মুখোপাধ্যায় পরিবারের সন্তান। কলকাতায় থাকেন না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৯:০৪
Share:

(বাঁ দিকে) শশধর মুখোপাধ্যায়ের পৌত্র সম্রাট মুখোপাধ্যায় এবং বাংলা টেলি অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

নামে কী আসে যায়! শেক্সপিয়র যতই এ সব দার্শনিক কথা বলুন না কেন, সমনামে যে কত সমস্যা তৈরি হয়, তা গত ২৪ ঘণ্টায় হাড়ে হাড়ে টের পেয়েছেন সম্রাট মুখোপাধ্যায়। অভিনয় জগতের সঙ্গে যুক্ত একই নামের দুই ব্যক্তি। একজন মধ্যরাতে মত্ত অবস্থায় দুরন্ত গতিতে গাড়ি চালিয়ে পড়েছেন দুর্ঘটনার কবলে। তাঁর জন্যই হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন মোটরবাইক আরোহী এক যুবক।

Advertisement

অন্যজন কলকাতা থেকে প্রায় দু’হাজার কিলোমিটার দূরে মুম্বইয়ে বসে একের পর এক প্রশ্নের উত্তর দিয়ে চলেছেন। সকলকে একে একে বোঝাতে হচ্ছে, তিনি সম্রাট মুখোপাধ্যায় বটে! তবে কলকাতার সেই বাঙালি অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় নন। বরং তিনি বলিউড চিত্রপরিচালক শশধর মুখোপাধ্যায়ের পৌত্র। সম্পর্কে কাজল ও রানি মুখোপাধ্যায়ের তুতোভাই। তাঁর সহোদরা শর্বাণী মুখোপাধ্যায়ও চলচ্চিত্র জগতে পরিচিত নাম। সম্রাট নিজে চলচ্চিত্র নির্মাতা ও চিত্রগ্রাহক, বর্তমানে শশধর মুখোপাধ্যায় প্রতিষ্ঠিত ‘ফিল্মালয়’ স্টুডিয়োর কর্ণধার।

সম্রাট বলেন, “কলকাতায় অভিনেতার দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই আমার কাছে ফোন আসতে শুরু করেছে। আমি সকলকে একই কথা বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছি। আমি সেই অভিনেতা নই, যিনি দুর্ঘটনা ঘটিয়েছেন। এমনকি পদবি এক হলেও আমার পরিবারের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। আমি সুস্থ শরীরে মুম্বইয়েই রয়েছি।” তিনি আবেদন জানিয়েছেন, সমাজমাধ্যমে যেন তাঁকে নিয়ে কোনও রকম রটনা না হয়। তিনি জানিয়েছেন, তিনি মুম্বইয়ের বিখ্যাত মুখোপাধ্যায় পরিবারের সন্তান। কলকাতায় থাকেন না।

Advertisement

সোমবার মধ্যরাতে বেহালা এলাকায় মত্ত অবস্থায় দ্রুত গতিতে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটান কলকাতার টেলি তারকা সম্রাট মুখোপাধ্যায়। ধাক্কা দেন এক মোটরবাইক আরোহীকে। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মঙ্গলবার গ্রেফতার করা হয় সম্রাটকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement