Aamir Khan

আমিরের ছেলেমেয়েরা নাকি বড় অবাধ্য! বাবাকে পাল্টা জবাব দিলেন জুনেইদ

আমির খানের ছেলেমেয়েরা নাকি মোটেও কথা শোনেন না। এ বার অভিনেতা তকমা পেতেই বাবাকে পাল্টা জবাব দিলেন জুনেইদ!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৯:০৭
Share:

(বাঁ দিকে) আমির খান। জুনেইদ খান। ছবি: সংগৃহীত।

গত কয়েক বছরে একের পর এক ব্যর্থতা দেখেছেন আমির খান। ‘লাল সিংহ চড্ডা’ থেকে ‘ঠগস্ অফ হিন্দোস্তান’, ‘সিক্রেট সুপারস্টার’ বক্স অফিসে ভাল ফল করতে পারেনি একটি ছবিও। আপাতত অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির। এই সময়টা পরিবার ও ছেলেমেয়েদের সঙ্গেই কাটাচ্ছেন। চলতি বছরই মেয়ে আইরা খানের বিয়ে দিয়েছেন অভিনেতা। এ বার বলিউডে অভিষেক হল বড় ছেলে জুনেইদ খানের। সম্প্রতি জুনেইদের ‘মহারাজ’ ছবিটি মুক্তি পেয়েছে। তবে আমির-পুত্রের প্রথম ছবিও তেমন সাড়া জাগাতে পারেনি। আমির অবশ্য সদ্য জানিয়েছেন, তাঁর ছেলেমেয়েরা নাকি মোটেও কথা শোনেন না। এ বার অভিনেতা তকমা পেতেই বাবাকে পাল্টা জবাব দিলেন জুনেইদ!

Advertisement

দু’বার বিয়ে করেছেন আমির, দু’বারই ভেঙেছে বিয়ে। তবে প্রাক্তন দুই স্ত্রীর সঙ্গেই সুসম্পর্ক বজায় রেখেছেন ‘দঙ্গল’ খ্যাত এই অভিনেতা। এই মুহূর্তে তিন সন্তানের বাবা তিনি। প্রথম পক্ষের এক ছেলে এক মেয়ে, দুজনেই প্রাপ্তবয়স্ক। দ্বিতীয় পক্ষের ছেলে নাম আজ়াদ, অনেকটাই ছোট, সবে স্কুলে পড়ছে। তিন ছেলের মধ্যে বয়সের পার্থক্য রয়েছে তবু নাকি বাবার কথা মোটেও শোনেন না তাঁরা। সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসে খানিক অনুযোগের সুরেই আমির বলেন, “আমার ছেলেমেয়েরা আমার কথা কানেই তোলা না। কোনও বুদ্ধি বা পরামর্শও নিতে চায় না।’’ বাবার এই অনুযোগে পাল্টা জুনেইদ বলেন, ‘‘আসলে ব্যপারটা ঠিক তেমন নয় যেমনটা শোনাচ্ছে, আমার বাবা এত বেশি অভিভাবকত্ব দেখান, তখন আমরা বলি তুমি ছেড়ে দাও আমরা করে নিতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement