Junaid Khan

বাবা-ছেলের একটি বিষয়ে বড় মিল! কেন আমিরের পথেই হাঁটার সিদ্ধান্ত নিলেন জুনেইদ?

ছবি মুক্তির পরেও প্রচার থেকে দূরেই থাকছেন তারকা-সন্তান। বলা ভাল, তথাকথিত ‘তারকা-সন্তান সুলভ’ আচরণও তাঁর নেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১৯:১১
Share:

জুনেইদ খান ও আমির খান। ছবি: সংগৃহীত।

‘মহারাজ’ ছবিতে অভিনয় করে প্রশংসা পাচ্ছেন আমির খানের ছেলে জুনেইদ খান। যদিও ছবি মুক্তির পরেও প্রচার থেকে দূরেই থাকছেন তারকা-সন্তান। বলা ভাল, তথাকথিত ‘তারকা-সন্তান সুলভ’ আচরণও তাঁর নেই। অবশ্য আমিরও প্রচারের আলো থেকে দূরে থাকতেই ভালবাসেন। আরও একটি বিষয়ে বাবার পথেই হেঁটেছেন জুনেইদ।

Advertisement

আমিরের মতো সমাজমাধ্যম থেকে নিজেকে দূরে রেখেছেন জুনেইদও। ‘মহারাজ’ ছবির পরিচালক সিদ্ধার্থ পি মলহোত্র জুনেইদ সম্পর্কে সংবাদমাধ্যমকে বলেন, “আমি চার বছর ধরে ওকে চিনি। ও নিজের মতো করে বাঁচতে পছন্দ করে। ও নিজেকে নিয়ে সন্তুষ্ট। ও কাজের বিষয় খুব মনযোগী এবং ও জানে, ও কী চায়। ও কাজ করতে পারলে খুশি থাকে। ছবিতেই হোক বা মঞ্চে অভিনয়, কাজ করতে পারলেই ও ভাল থাকে।”

কিন্তু ,এই প্রজন্মের অভিনেতা হয়েও কেন সমাজমাধ্যম থেকে দূরে থাকেন জুনেইদ? প্রশ্নের উত্তরে সিদ্ধার্থ বলেন, “আমি সত্যিই জানি না। বহু বার ওকে বলেছি। ও বলেছে, ও সমাজমাধ্যমে আসতে চায় না। আমার যদিও বিষয়টি ভাল লেগেছে। ও ওর জীবন নিয়ে সুখে আছে। আমাদের ওর থেকে শেখা উচিত।”

Advertisement

পরিচালক জানান, জুনেইদ এই মুহূর্তে নিজের কাজ নিয়েই ভাবছেন। তাই সমাজমাধ্যম থেকে দূরেই থাকতে চান। এ ছাড়া মানুষের সঙ্গে সামনাসামনি বসে সময় কাটাতে তিনি বেশি পছন্দ করেন। সিদ্ধার্থের কথায়, “আমার তো দিনের অর্ধেক সময় চলে যায় ফোনের পিছনে। কিন্তু, জুনেইদ ওর বন্ধু ও পরিজনের সঙ্গে সময় কাটাতেই ভালবাসে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement