Celeb Gossip

এক মঞ্চে পুরস্কৃত হবেন যিশু-নীলাঞ্জনা! একসঙ্গে সম্মান গ্রহণ করবেন?

টলিউড চাইছে, বিচ্ছেদ মুছে যাক যিশু-নীলাঞ্জনার। অটুট থাকুক সেনগুপ্ত পরিবার। তারকা দম্পতি কি এক সঙ্গে মঞ্চে উঠবেন?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ১৯:৫৯
Share:

(বাঁ দিকে) নীলাঞ্জনা সেনগুপ্ত, যিশু সেনগুপ্ত (ডান দিকে)। ছবি: ফেসবুক।

সপ্তাহান্তের শেষ দিন রবিবারের সন্ধ্যা বাংলার সমস্ত খ্যাতনামী অভিনেতা-অভিনেত্রী, পরিচালকদের উপস্থিতি আকর্ষণীয় হতে চলেছে। কারণ, ওই দিন শহরের প্রথম সারির হোটেলের ব্যাঙ্কোয়েট রুমে বসবে সম্মানপ্রদান অনুষ্ঠান। শহরের খ্যাতনামীরা জমায়েত হবেন সেখানে। মিমি চক্রবর্তী থেকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, আবীর চট্টোপাধ্যায়— সকলেই থাকবেন। খবর, সেই অনুষ্ঠানে এক মঞ্চে পুরস্কৃত হতে চলেছেন যিশু সেনগুপ্ত-নীলাঞ্জনা সেনগুপ্ত। তবে আালাদা বিভাগে। খবর ছড়াতেই টলিপাড়ার প্রশ্ন, তারকা দম্পতি কি এক সঙ্গে পুরস্কার নিতে মঞ্চে উঠবেন?

Advertisement

এও জানা গিয়েছে, দুটো আলাদা বিভাগে পুরস্কৃত হবেন তাঁরা। নীলাঞ্জনা পুরস্কৃত হবেন ‘ছোট পর্দার সেরা প্রযোজক’ হিসেবে। সৌজন্যে ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’। সৃজিত মুখোপাধ্যায়ের গত বছরের পুজোর ছবি ‘দশম অবতার’-এ খলনায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন যিশু। সেই ছবির জন্য ‘সেরা খলনায়ক’-এর সম্মান পাচ্ছেন তিনি। তবে তাঁরা এক সঙ্গে মঞ্চভাগ করবেন না সে খবর জেনেছে আনন্দবাজার অনলাইন। খবর, যিশু শহরের বাইরে। তিনি পুরস্কার নিতে নাও আসতে পারেন। তবে নীলাঞ্জনা পুরস্কার নিতে উপস্থিত থাকবেন। খবর সত্যি হলে, বিচ্ছেদের কথা জানাজানি হওয়ার পর প্রথম তিনি যিশুকে ছাড়া কোনও অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন।

টলিউডের ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত সেনগুপ্ত দম্পতিও যে বিচ্ছেদের পথে হাঁটবেন, ভাবতে পারেননি তাঁদের অনুরাগীরা, তাঁদের সহকর্মীরাও। তাই খবর প্রকাশ্যে আসতেই বিস্মিত সবাই। তার পর থেকেই যিশু-নীলাঞ্জনার শুভাকাঙ্খীরা তাঁদের বিচ্ছেদ আটকানোর নানা চেষ্টা করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement