Abhishek Bachchan Jaya Bachchan

পারিবারিক কলহের জের! ঐশ্বর্যাকে ছাড়াই পুত্রকন্যা-সহ কাশীতে বিশ্বনাথের মন্দিরে জয়া

শাশুড়ি-ননদের সঙ্গে একেবারেই আদায় কাঁচকলায় সম্পর্ক প্রাক্তন বিশ্বসুন্দরীর! নতুন করে মিলল প্রমাণ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২৪ ১১:৫৫
Share:

(বাঁ দিক থেকে) শ্বেতা বচ্চন, জয়া বচ্চন, অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। অথচ তাঁদের সম্পর্কের পরিণতি কী হতে চলেছে, তা নিয়ে জল্পনার শেষ নেই। বলিপাড়ায় কান পাতলেই এখন বচ্চন পরিবারের অশান্তি নিয়ে আলোচনা। বিচ্ছেদের জল্পনা অব্যাহত থাকলেও এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউই। গত বছরের শেষের দিকটা বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর ছিল নেটপাড়া। নতুন বছরেও বচ্চনদের অন্দরের সমীকরণ নিয়ে চর্চার অন্ত নেই। কান থেকে ফিরে আসার পর সে ভাবে আর প্রকাশ্যে দেখা যায়নি ঐশ্বর্যাকে। এর মাঝেই ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতা বচ্চনকে নিয়ে কাশীর বিশ্বনাথ মন্দিরে পুজো দিলেন জয়া বচ্চন। তবে এ দিনও তাঁদের সঙ্গে দেখা যায়নি অভিষেকের স্ত্রীকে। যার ফলে শুরু হয়েছে নতুন জল্পনা। তবে কি শাশুড়ি-ননদের সঙ্গে একেবারেই আদায় কাঁচকলা সম্পর্ক প্রাক্তন বিশ্বসুন্দরীর?

Advertisement

গত বছরই অমিতাভ বচ্চন তাঁর ‘প্রতীক্ষা’ বাংলোটি মেয়ে শ্বেতাকে দিয়ে দেন। কানাঘুষো, তার পরই বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকছেন অভিনেত্রী। তার ঠিক পরই এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে অনেকের। ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এক কথায়, বচ্চনদের পরিবারের অন্দরে নাকি ছেলে-বৌমাকে নিয়ে ঘটনার ঘনঘটা। যদিও এত কিছুর মধ্যে বিবাহবার্ষিকীর দিন স্বামী ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিচ্ছেদের জল্পনায় জল ঢালেন ঐশ্বর্যা। তবে স্বামীর সঙ্গে সম্পর্ক যেমনই হোক না কেন, শ্বশুরবাড়ির বাকিদের সঙ্গে নাকি ঐশ্বর্যা দূরত্ব বজায় রেখেই চলেন! এমনটাই মত নেটপাড়ার। সে কারণেই এ দিন বারাণসীতেও অভিষেকের সঙ্গে দেখা যায়নি ঐশ্বর্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement