Javed Akhtar buys a new flat

মুম্বই শহরের কেন্দ্রে বিলাসবহুল ফ্ল্যাট! জাভেদের ১২০০ বর্গফুটের বাসস্থানের দাম কত?

৩০ হাজার টাকা দিয়ে এই বাড়ির রেজিস্ট্রেশন করেছেন তিনি। সঙ্গে ৪৬.০২ লক্ষ টাকা ব্যয় করেছেন স্ট্যাম্প ডিউটির জন্য।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৮:৪২
Share:

জাভেদ আখতার। ছবি-সংগৃহীত।

জাভেদ আখতারের সম্পত্তিতে নতুন সংযোজন। মুম্বই শহরের জুহুতে বিলাসবহুল একটি ফ্ল্যাট কিনলেন গীতিকার। জানা গিয়েছে, ২ জুলাই বাড়ি কেনার যাবতীয় প্রক্রিয়া শেষ করেছেন তিনি। ১২০০ বর্গফুটের এই ফ্ল্যাট আগে থেকেই তৈরি ছিল।

Advertisement

৭.৭৮ কোটি টাকা দিয়ে এই নতুন সম্পত্তি কিনেছেন জাভেদ আখতার। ৩০ হাজার টাকা দিয়ে এই বাড়ির রেজিস্ট্রেশন করেছেন তিনি। সঙ্গে ৪৬.০২ লক্ষ টাকা ব্যয় করেছেন স্ট্যাম্প ডিউটির জন্য।

২০২১-এই ফ্ল্যাটের দাম ছিল ৭ কোটি টাকা। জুহুর সম্রাট বিল্ডিং-এ এই বিলাসবহুল ফ্ল্যাট। মুম্বই শহরের সম্ভ্রান্ত এলাকা এটি। এই বহুতলের আশপাশে রয়েছে বলিউডের আরও বেশ কয়েক জন তারকার বাড়ি। কিন্তু নতুন বাসস্থানে কবে থেকে গীতিকার থাকা শুরু করছেন, সেই বিষয়ে এখনও জানা যায়নি।

Advertisement

কিছু দিন আগেই সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবির একটি দৃশ্য নিয়ে কথা বলে খবরের শিরোনামে উঠে এসেছিলেন জাভেদ আখতার। এই ছবিতে একটি দৃশ্য রয়েছে যেখানে রণবীর কপূর অভিনীত চরিত্রটি তৃপ্তি দিমরি অভিনীত চরিত্রকে জুতো চাটতে বলে। এই দৃশ্য নিয়ে বিতর্ক কম হয়নি।

দৃশ্যটি নিয়ে জাভেদ বলেছিলেন, “নতুন পরিচালকদের জন্য এটা একটা পরীক্ষামূলক সময়। কেমন চরিত্র তাঁরা সমাজের জন্য তুলে ধরতে চান সেটা তাঁদের বুঝতে হবে। যেমন, কোনও ছবিতে যদি এক পুরুষ এক মহিলাকে অনায়াসে জুতো চাটতে বলেন এবং কথায় কথায় তাঁর গায় হাত তুলতে থাকেন, তা হলে সমাজের জন্য সেটা ভয়ঙ্কর।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement