Sidharth Malhotra

‘কালা জাদু করে সিদ্ধার্থকে বিয়ে করেছেন কিয়ারা’, অভিযোগ শুনে ৫০ লক্ষ টাকা খোয়ালেন অনুরাগী

কিয়ারা নাকি কালা জাদু করেছেন সিদ্ধার্থের উপর। অভিনেতার এমনই অবস্থা যে নিজের ব্যাঙ্ক-অ্যাকাউন্ট ব্যবহার করার অ্যাকসেস পর্যন্ত তাঁর কাছে নেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৩:৫৭
Share:

কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মলহোত্র। ছবি-সংগৃহীত।

বড়সড় ক্ষতির সম্মুখীন হলেন অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রর এক অনুরাগী। অভিনেতারই একটি ফ্যান পেজের জন্য ৫০ লক্ষ টাকা খোয়ালেন মিনু বসুদেব নামে সেই অনুরাগী। সিদ্ধার্থ নিজেও সমাজমাধ্যমে সেই ফ্যানপেজ অনুসরণ করেন বলে জানা যাচ্ছে।

Advertisement

এক্স হ্যান্ডলে একাধিক পোস্ট করে জানান আমেরিকার বাসিন্দা মিনু। তিনি জানান, আলিজ়া ও হুসনা পরভিন নামে দু’জন সিদ্ধার্থকে নিয়ে মনগড়া একটি গল্প শুনিয়েছিলেন তাঁকে। অভিযুক্ত এই দুই মহিলা দাবি করেন, সিদ্ধার্থের নাকি প্রাণ সংশয় রয়েছে। মিনুকে বলা হয়, স্ত্রী কিয়ারা আডবাণীর জন্যই নাকি বড় ঝুঁকির মধ্যে পড়েছেন সিদ্ধার্থ। একটি টুইটে মিনু লিখেছেন, ফ্যানপেজের দুই অ্যাডমিন আলিজ়া ও হুসনা বলেন, “পরিবারের সমস্ত সদস্যকে মেরে ফেলার হুমকি দিয়ে জোর করে সিদ্ধার্থকে বিয়ে করেছেন কিয়ারা।”

এমনকি ওই দুই অভিযুক্ত এই দাবিও করেন, কিয়ারা নাকি কালা জাদু করেছেন সিদ্ধার্থের উপর। অভিনেতার এমনই অবস্থা যে নিজের ব্যাঙ্ক-অ্যাকাউন্ট ব্যবহার করার অ্যাকসেস পর্যন্ত তাঁর কাছে নেই। এই গল্প বিশ্বাস করেন সিদ্ধার্থের অনুরাগী, কারণ অভিযুক্তরা দাবি করেন অভিনেতার জনসংযোগ দফতর থেকে তাঁরা ফোন করছেন। এই গল্প বিশ্বাস করেই ৫০ লক্ষ টাকা দিয়ে দেন মিনু।

Advertisement

মিনু জানান, সিদ্ধার্থের কণ্ঠস্বর নকল করেও তাঁর সঙ্গে কেউ কথা বলেন। অবশেষে বুঝতে পারেন, ইনি আসল সিদ্ধার্থ নন। অনুরাগিনী একটি টুইটে বলেন, “একটি ভুল কারণের জন্য আমার সমস্ত টাকা খোয়া গেল। এই টাকা আমার ফেরত চাই।”

সিদ্ধার্থ মলহোত্রকে অনুরোধ করে মিনু তাঁর পোস্টে লেখেন, “সিড, যদি সম্ভব হয় দয়া করে ওই মহিলাদের আমার টাকা ফেরত দিতে বলুন। কিন্তু তার চেয়েও বড় কথা, যে নিরীহ ভক্তরা প্রতারিত হয়েছেন তাঁদের সকলের জন্য আমি সুবিচার চাই। এই দুই মহিলা যদি টাকা ফেরত না দেন, আমি বিশ্বাস করি, আমার প্রিয় সিড ওঁদের শাস্তি দেবেন।”

তবে এই প্রসঙ্গে সিদ্ধার্থ বা কিয়ারার তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement