Janhvi Kapoor trolled

অম্বানীদের বিয়ে থেকে ফিরেই ট্রোলড জাহ্নবী! উরফির সঙ্গে তুলনা করা হল কেন?

হইচই সেরে ফের কাজে ফিরেছেন জাহ্নবী। কিন্তু কাজে ফিরতেই ট্রোলড হলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২১:২২
Share:

জাহ্নবী কপূর ও উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রায় প্রতিটি অনুষ্ঠানেই সক্রিয় ভাবে যুক্ত থেকেছেন অভিনেত্রী জাহ্নবী কপূর। প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে গানের তালে পা মেলাতেও দেখা গিয়েছে তাঁকে। হইচই সেরে এ বার ফের কাজে ফিরছেন জাহ্নবী। কিন্তু কাজে ফিরতেই ট্রোলড হলেন। নেটপ্রভাবী উরফি জাভেদের সঙ্গে তাঁর তুলনা টানা হল।

Advertisement

সোমবার আসন্ন ছবি ‘উলঝ’-এর ট্রেলার লঞ্চে উপস্থিত ছিলেন জাহ্নবী। পরনে ছিল এক নামী ব্র্যান্ডের পোশাক। করসেট জাতীয় এই পোশাকের উপরের অংশ দেখতে অনেকটা ব্লেজ়ারের মতো। পোশাকের নীচের অংশে লম্বা স্লিট। এই পোশাক দেখেই জাহ্নবীকে উরফির সঙ্গে তুলনা করা হয়।

নেটাগরিকের একাংশের দাবি, জাহ্নবী নাকি আজকাল উরফির ফ্যাশন নকল করছেন। নেটপ্রভাবীকে ফ্যাশন নিয়ে কাঁটাছেড়া করতে দেখা যায়। কখনও সেফটিপিন, কখনও বা ফুলের পাপড়ি দিয়ে তৈরি পোশাক পরেন। ব্যতিক্রমী সাজে ধরা দেন তিনি। আর সে জন্য বহু ট্রোলিং-এর মুখেও পড়েন উরফি। যদিও তিনি নাকি ট্রোলিংকে পাত্তাই দেন না।

Advertisement

সেই উরফিকেই নকল করছেন জাহ্নবী? এক নেটাগরিকের মন্তব্য, “জাহ্নবী কি উরফির প্রচারে নেমেছেন?” অভিনেত্রীর পক্ষ থেকে অবশ্য ট্রোলিং এর কোনও জবাব আসেনি। আপাতত তিনি আসন্ন ছবির প্রচার নিয়েই ব্যস্ত।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। রাজকুমার রাওয়ের বিপরীতে তাঁর এই ছবিতে প্রশংসা হয়েছে জাহ্নবীর অভিনয়ের। ‘উলঝ’ ছবিতে জাহ্নবী ছাড়াও অভিনয় করেছেন গুলশন দেবাইয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement