Shakib-Idhika

শরিফুলের সঙ্গে প্রেমে বাধা! ফের শাকিবের ‘প্রিয়তমা’ হয়েই ফিরছেন ইধিকা

কথা ছিল ইধিকা বাংলাদেশের শরিফুল রাজের বিপরীতে নায়িকা হবেন। সাম্প্রতিক খবর, সেই ছবি নাকি না-ও হতে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩০
Share:

শাকিবের প্রিয়তমা ইধিকা পাল। ছবি: ফেসবুক।

দুই বাংলায় তিনিই চর্চায়। কখনও বিপরীতে শাকিব খান, কখনও দেব। তিনি ইধিকা পাল। আপাতত বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তীর নায়িকা। ‘বহুরূপ’ ছবিতে তিনি নাকি দর্শকদের চমকে দিতে চলেছেন। এই মুহূর্তে তাঁকে নিয়ে চর্চার কারণ কিন্তু ভিন্ন। কথা ছিল, শাকিবের পর তিনি নাকি পর্দায় শরিফুল রাজের সঙ্গে প্রেম করবেন। তখনই কানাঘুষো, বাংলাদেশের ছবিতে আবারও অভিনয়ের সুযোগ পেয়েই নাকি শরিফুলের সঙ্গে রোম্যান্সে মেতেছেন ইধিকা! সাম্প্রতিক খবর, সেই সম্ভাবনা নাকি শুরুতেই শেষ! ছবিটিই নাকি বিশ বাঁও জলে। এই খবর জানা গিয়েছে বাংলাদেশের সংবাদমাধ্যম থেকে।

Advertisement

ও পার বাংলার সংবাদমাধ্যম কী জানিয়েছে? সেখানে প্রকাশিত, শরীফুল রাজ এবং ইধিকা পালকে নিয়ে গত অগস্টে ‘সাহেব’ ছবির শুটিং শুরুর কথা ছিল। পরে শুটিং পিছিয়ে যায়। এখন শোনা যাচ্ছে, ছবিটিও নাও হতে পারে। এ প্রসঙ্গে ছবির পরিচালক সাইফ চন্দনের মত, “মনে হচ্ছে, দেশের বর্তমান পরিস্থিতিই ছবি না হওয়ার নেপথ্য কারণ। সম্ভবত সেই জায়গা থেকেই ছবিটি আর না–ও করতে পারেন। খবর জেনে মনখারাপ ইধিকার? যা রটেছে তাই কি ঘটছে? প্রশ্ন রেখেছিল আনন্দবাজার অনলাইন। ফোনে লম্বা সময় ব্যস্ত থাকার পর সাড়া দেন নায়িকা। শরিফুলের সঙ্গে ছবি করা প্রসঙ্গে তাঁর বক্তব্য, “ছবিটি নিয়ে অনেক দিন আগে কথা হয়েছিল। তার পর বিষয়টি চাপা পড়ে যায়। আনন্দবাজার অনলাইনের থেকেই ছবি নাও হতে পারে বিষয়টি জানলাম। আমায় কিছু জানানো হয়নি।”

এ দিকে টলিপাড়া বলছে, নায়িকার নাকি একটুও মনখারাপ হয়নি। কারণ, তিনি ফের শাকিবের ‘প্রিয়তমা’ হয়ে ফিরতে চলেছেন। এ প্রসঙ্গে জানতে চাইলে তাঁর জবাব, “আমিও তেমনটাই শুনছি। তবে আমায় এখনও অনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি।” শাকিব বাংলাদেশের। ইধিকা ভারতীয়। বাংলাদেশে শুটিং হলে নায়িকা কি বর্তমান পরিস্থিতিতে ভিসা পাবেন? শোনা যাচ্ছে, এই সমস্যা এড়াতে ছবির বেশি অংশের শুটিং হবে এ পার বাংলায়। সেটা হলে শাকিব স্বচ্ছন্দে শুটিং করতে পারবেন। কারণ, অধিকাংশ সময় তিনি লন্ডনে থাকেন। সে ক্ষেত্রে তাঁর ভারতে আসার ভিসা পেতে সমস্যা হবে না।

Advertisement

নায়িকার কথা, এ সব তিনি কিছুই জানেন না। যেমন তাঁকে জানানো হয়নি, মেহেদী হাসান হৃদয় পরিচালিত এই ছবির নাম ‘বরবাদ’। ছবিতে তিনি শুধুই রোম্যান্স করবেন কি না। তবে শোনা যাচ্ছে, ছবিতে থাকতে পারেন দুই ফাইটমাস্টার রবি বর্মা, আয়জাজ় শেখ। শাকিব-ইধিকা ছাড়াও থাকতে পারেন মিশা সওদাগর। নৃত্য পরিকল্পক হিসেবে শোনা যাচ্ছে বলিউডের আদিল শেখের নাম। শুটিং শুরু সম্ভবত অক্টোবরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement