কঙ্গনাকে নিয়ে এ বার মুখ খুললেন হৃতিক

‘গোপন কথাটি রবে না গোপনে’— রবি ঠাকুরের এই গানটি নিশ্চিত ভাবে শোনেননি হৃতিক। শুনলে হয়তো আরও সাবধানী হতেন। হোলির আগে কঙ্গনা-হৃতিক একে অন্যের দিকে যে ভাবে কাদা ছোড়াছুড়ি করে চলেছেন, তাতে হুলস্থুল বলিউড।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৬ ১৮:৪৬
Share:

‘গোপন কথাটি রবে না গোপনে’— রবি ঠাকুরের এই গানটি নিশ্চিত ভাবে শোনেননি হৃতিক। শুনলে হয়তো আরও সাবধানী হতেন। হোলির আগে কঙ্গনা-হৃতিক একে অন্যের দিকে যে ভাবে কাদা ছোড়াছুড়ি করে চলেছেন, তাতে হুলস্থুল বলিউড। তার উপর হৃতিক আরও এক বার বোমা ফাটিয়ে বললেন, তিনি নাকি সমস্ত ব্যক্তিগত কথা জনসমক্ষে আনতে চাননি। তাঁদের খবর বাজারে ছড়ালে প্রচন্ড ভাবে জলঘোলা হবে, এই ভয় থেকে এই বিবাদের মীমাংসা আইনি পথে করতে চেয়েছিলেন ‘রাকেশ-তনয়’।

Advertisement

যে অ্যাকাউন্ট থেকে ‘কুইন’ খ্যাত নায়িকা কঙ্গনাকে মেসেজ পাঠানো হত, সেটি নাকি হৃতিকের নাম নিয়ে অন্য কেউ চালাত। এই নিয়ে মামলাও করেছেন তিনি। হৃতিক বলেন, ‘ওই আইডিটি আমার না। আমি এই বিষয়ে গত বছরের ডিসেম্বরে মুম্বইয়ের সাইবার ক্রাইম সেলে অভিযোগ করেছিলাম। ৫মার্চ ফের অভিযোগ দায়ের করেছি ওই একই বিষয়ে।’ প্রকাশ্যে কাদা ছোড়াছুড়িতে একেবারেই বিশ্বাসী নন হৃতিক। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিরিয়াস বিষয়ে আলোচনা ব্যক্তিগতভাবেই করা উচিত। আর একে অপরকে ব্যক্তিগত আক্রমণ না করাই ভাল।’ জানা গিয়েছে, হৃতিক কঙ্গনাকে যে নোটিশ পাঠিয়েছিলেন তা নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে বারণ করা হয়েছিল।

অন্যদিকে কঙ্গনা রানাওয়াতের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি হৃতিককে সরাসরি মিথ্যেবাদী বলেছেন আগেই। এ বার আরও হুমকি দিলেন সেকশন ৬৭ প্রয়োগ করে নায়ককে নাকি ১০ বছরের জেলও খাটাতে পারেন কঙ্গনা!

Advertisement

আরও পড়ুন, হৃতিক মিথ্যেবাদী, তোপ কঙ্গনার আইনজীবীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement