Shah Rukh Khan-Gauri Khan

শাহরুখের প্রতি তাঁর যত্ন মন জিতে নিল নেটপাড়ার, কী এমন করলেন গৌরী খান?

২৩ মে আইপিএলের শেষ দিনের ম্যাচের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই ধরা দিল গৌরী-শাহরুখের এক বিরল মুহূর্ত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৮:০৫
Share:

রবিবার চেন্নাইয়ে আইপিএল ট্রফি হাতে শাহরুখ-গৌরী। ছবি: সংগৃহীত।

তিন দশকের দাম্পত্য জীবন শাহরুখ আর গৌরী খানের। ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন তাঁরা। পঞ্জাবি পরিবারের মেয়ে গৌরী ও মুসলিম পরিবারের ছেলে শাহরুখ। এখন তিন সন্তানকে নিয়ে সুখের সংসার। যাবতীয় ওঠাপড়ার মাঝেই নিজেদের গুছিয়ে রেখেছেন তাঁরা। যদিও একটা সময় টালমাটাল হয় তাঁদের দাম্পত্য জীবন। তবে সামলে নিয়েছেন একে অপরকে। এ বার ২৬ মে চেন্নাইয়ে আইপিএলের শেষ ম্যাচে শাহরুখ-গৌরীকে দেখা গেল চেনা ছন্দে। এ দিনের ম্যাচের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই ধরা দিয়েছে গৌরী-শাহরুখের এক বিরল মুহূর্ত।

Advertisement

আমদাবাদে কোয়ালিফায়ার ওয়ান ম্যাচের পরেই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। হিট স্ট্রোক হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। অবশ্য এক দিনের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। আশঙ্কা ছিল, আদৌ ফাইনালের দিন মাঠে উপস্থিত থাকতে পারবেন কি না! আশঙ্কা উড়িয়ে সপরিবার হাজির ছিলেন বাদশা। তবে স্বামীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন গৌরী। শাহরুখকে যেন চোখে চোখে রাখলেন তিনি। কখনও ধমক দিয়ে মাস্ক পরালেন। কখনও তাঁর পাশে পাশে থেকে আগলে রাখলেন। জেতার পর সবার প্রথমে গৌরীকে জড়িয়ে ধরে চুমু দেন শাহরুখও। দু’জনের এই রসায়ন দেখে মুগ্ধ নেটপাড়ার একটা অংশ। কেউ লিখেছেন,‘‘গৌরী তাঁর পছন্দের মানুষটিকে আগলে রাখছেন। এবং বার বার মাস্ক পরার কথা মনে করিয়ে দিচ্ছেন। একেই বোধ হয় ভালবাসার জয় বলে।’’ কেউ বলেছেন, ‘‘একেই বলে ভালবাসা!’’ কারও মতে, ‘‘গৌরীই শাহরুখের যোগ্য সহধর্মিনী।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement