এক পাত্র ভদকাই এই নায়িকাকে দেয় নগ্ন দৃশ্যের এনার্জি!

শুধু এক পাত্র ভদকা। আর তাতেই নগ্ন হওয়ার সাহস পান তিনি। রিয়েল লাইফে নয়। রিল লাইফে। ক্যামেরার সামনে ন্যুড সিনে অভিনয়ের জন্য এক পাত্র ভদকাই যথেষ্ট এমিলিয়া ক্লার্কের জন্য। ‘গেম অফ থ্রোন্‌স’-এর নগ্ন দৃশ্যে শুটিংয়ের আগে ঠিক এ ভাবেই প্রস্তুতি নেন নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ মে ২০১৬ ১৩:০৮
Share:

শুধু এক পাত্র ভদকা। আর তাতেই নগ্ন হওয়ার সাহস পান তিনি। রিয়েল লাইফে নয়। রিল লাইফে। ক্যামেরার সামনে ন্যুড সিনে অভিনয়ের জন্য এক পাত্র ভদকাই যথেষ্ট এমিলিয়া ক্লার্কের জন্য। ‘গেম অফ থ্রোন্‌স’-এর নগ্ন দৃশ্যে শুটিংয়ের আগে ঠিক এ ভাবেই প্রস্তুতি নেন নায়িকা। সম্প্রতি এই রহস্য ফাঁস করেছেন নায়িকা স্বয়ং।

Advertisement

‘গেম অফ থ্রোন্‌স’-এ তিনি ড্রাগন কুইন। এমিলিয়ার কথায়, ‘‘শুধুমাত্র এক পেগ ভদকা আমাকে চাঙ্গা করে দেয়। আমি ন্যুড সিন খুব স্বচ্ছন্দে সামলাতে পারি।’’

প্রথমটায় অবশ্য ‘নো ন্যুডিটি’ চুক্তিতে সই করেছিলেন এমিলিয়া। কিন্তু একটা নির্দিষ্ট দৃশ্যে অভিনয়ের সময় মত পাল্টে ফেলেন। তাঁর কথায়, ‘‘মহিলা হিসেবে আমার কাছে দৃশ্যটা খুব গুরুত্বপূর্ণ ছিল। সেখানে শত্রুদের ধ্বংস করার পর মেয়েটি আগুনের মধ্যে দিয়ে হেঁটে যাচ্ছে। খুবই পাওয়ারফুল দৃশ্য। তাই সেখানে ন্যুড হয়ে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম।’’

Advertisement

আরও পড়ুন, এমিলিয়া সম্পর্কে ৮ অজানা তথ্য

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement