Bigg Boss 18

৬৫ কোটি টাকার প্রস্তাব পেলেন পর্দার ‘দয়াবেন’, তবু কেন ফেরালেন সলমনের ডাক?

শোনা যাচ্ছিল ‘বিগ বস্ ১৮’-এ দেখা যাবে দয়াবেন-কে। ৬৫ কোটি টাকার প্রস্তাবও নাকি দেওয়া হয় তাঁকে। তবে তা পত্রপাঠ বিদায় করেছেন দিশা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৩:১০
Share:

প্রস্তাব ফেরালেন দিশা ভকানি! ছবি: সংগৃহীত।

'তারক মেহতা কা উল্টা চশমা' ধারাবাহিকের দয়াবেন ঘরে ঘরে জনপ্রিয়। শাড়ি, টিপ, মঙ্গলসূত্রের সাজে দয়াবেনের মজার সংলাপে হেসে খুন দর্শকমহল! ২০০৮ থেকে শুরু হওয়া এই ধারাবাহিকের জনপ্রিয়তার মতোই দয়াবেনও ধরে রেখেছিল নিজের ক্যারিশমা। একটা সময় তাঁকে ছাড়া ভাবাই যেত না! দয়াবেনের চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয় জিতে নিয়েছেন অভিনেত্রী দিশা ভকানি। প্রায় ছয় বছর কেটে গিয়েছে দয়াবেনের চরিত্রে দেখা যায় না তাঁকে। দিশার অনুপস্থিতিতে বেশ কিছু মুখ বদল হয়েছে। তবে দর্শকের মনে ধরেনি তাঁদের। বছর সাতেক হল টিভির পর্দায় দেখা যায়নি দিশাকে। সম্প্রতি শোনা গিয়েছিল ‘বিগ বস্ ১৮’-এ দেখা যাবে তাঁকে। ৬৫ কোটি টাকার প্রস্তাবও নাকি দেওয়া হয় তাঁকে। তবে তা পত্রপাঠ বিদায় করেছেন দিশা।

Advertisement

২০১৭ সালে নভেম্বর মাসে মেয়ে শ্রুতির জন্মের সময় ধারাবাহিক থেকে বেশ কিছু দিনের বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তার পর ‘তারক মেহতা কা উল্টা চশমা’য় আর ফিরে আসেননি দিশা। বহু বার তাঁর ফেরা নিয়ে জল্পনা হয়েছে। কিন্তু সম্ভবত প্রযোজকের সঙ্গে কিছু সমস্যার জেরে এই শো থেকে সরে দাঁড়িয়েছেন দিশা। এ বার এত কোটি টাকার প্রস্তাব কেন ফেরালেন সেই নিয়ে জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে কোনও রিয়্যালিটি শোয়ের সঙ্গে যুক্ত হতে চাইছেন না দিশা। যদিও এই বিষয়ে এখনই কোনও বিবৃতি মেলেনি অভিনেত্রীর তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement