Deepika Padukone

স্ফীতোদর নিয়ে পরোক্ষ জবাব দিয়েছেন দীপিকা! এ বার রণবীরের সঙ্গে ‘বেবিমুন’-এ পাড়ি

মুম্বই বিমানবন্দরে গাড়ি থেকে নেমে এলেন দীপিকা ও রণবীর। স্ত্রীকে সাবধানে গাড়ি থেকে নামতে সাহায্য করল রণবীরের সচেতন হাত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১১:৪৯
Share:

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি-সংগৃহীত।

মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন! এ বার তা নিয়েও শোরগোল, অভিনেত্রীর স্ফীতোদর কি আসল, না নকল? এই প্রশ্ন তুলেছিল নেটাগরিকের একাংশ।

Advertisement

এক প্রকার তাঁদের মুখ বন্ধ করতেই বুধবার সমাজমাধ্যমে স্ফীতোদরের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এ বার নিন্দকদের তোয়াক্কা না করে স্বামী রণবীর সিংহের হাতে হাত রেখে বেবিমুন-এর উদ্দেশ্যে রওনা দিলেন অভিনেত্রী।

মুম্বই বিমানবন্দরে গাড়ি থেকে নেমে এলেন দীপিকা ও রণবীর। স্ত্রীকে সাবধানে গাড়ি থেকে নামতে সাহায্য করল রণবীরের সচেতন হাত। দু’জনের পরনেই সম্পূর্ণ কালো পোশাক। দীপিকা বেছে নিয়েছিলেন কালো বডিকনের সঙ্গে কালো শার্ট। পায়ে সাদা স্নিকার্স। চোখে কালো রোদচশমা। অন্য দিকে রণবীরের পরনে কালো প্যান্ট ও কালো টিশার্ট। চোখে কালো রোদচশমা। ছবিশিকারিদের ক্যামেরায় এ ভাবেই ধরা পড়েন তারকা-দম্পতি।

Advertisement

দীপিকা-রণবীরের ঘনিষ্ঠ সূত্রের খবর, সন্তান সংসারে আসার আগে একান্তে সময় কাটাতে চান তারকা-দম্পতি। সে জন্যই এই বেবিমুন-এর পরিকল্পনা। তবে এই সব কিছুর মধ্যে নেটাগরিকদের নজর কাড়ে দীপিকার স্ফীতোদর। নেটাগরিকদের কেউ কেউ ফের মন্তব্য করেন, “দীপিকার এই স্ফীতোদর নকল নয় তো?”

এই বিতর্কের সূত্রপাত ২০ মে ভোটদান পর্বের সময় থেকে। ভোট দিতে মুম্বইয়ের এক ভোটকেন্দ্রে হাজির হন রণবীর-দীপিকা। সেই দিন দীপিকার পরনে ছিল সাদা শার্ট ও নীল রঙের ডেনিম প্যান্ট। সে দিনই দীপিকার স্ফীতোদর ধরা পড়ে ছবিশিকারিদের ক্যামেরায়। সে দিনই ছবি দেখে দীপিকার হাঁটচালা ও স্ফীতোদর নিয়ে প্রশ্ন তুলেছে নেটাগরিকদের একাংশ।

তার পরেও একাধিকবার প্রকাশ্যে এসেছেন দীপিকা। আর প্রতি বারই একই প্রশ্ন তুলেছে নেটাগরিকের একাংশ। সেই জন্যই কি আলাদা করে স্ফীতোদরের ছবি শেয়ার করলেন অভিনেত্রী? নিন্দকদের মুখ বন্ধ করতেই কি এই পদক্ষেপ তাঁর? এ দিন, কালো চাপা পোশাকে তিনি পৌঁছে যান তাঁর আসন্ন ছবি ‘দ্য কল্কি ২৮৯৮ এডি’-র প্রচারেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement