Durga Puja 2024

পুজোর গান থেকে অষ্টমীর অঞ্জলি হয়ে দশমীর খাওয়াদাওয়া, সবেতেই আমরা একসঙ্গে: দর্শনা

বিয়ের পর প্রথম পুজো। কী ভাবে কাটাচ্ছেন সৌরভ দাস-দর্শনা বণিক? আনন্দবাজার অনলাইনকে জানালেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ১৮:৩৫
Share:

(বাঁ দিক থেকে) দর্শনা বণিক, সৌরভ দাস। ছবি: ইনস্টাগ্রাম।

গত বছরের পুজো থেকে এ বছরের পুজো কত আলাদা! সাতপাকের বাঁধন একটা আলাদা জগতে পৌঁছে দিয়েছে সৌরভ দাস-দর্শনা বণিককে। এ বছর তাঁদের বিয়ের পর প্রথম পুজো। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, তাঁদের এ বারের পুজো গান দিয়ে শুরু হয়েছে। বাবুল সুপ্রিয়ের পুজোর মিউজিক ভিডিয়োয় তাঁরা জুটি বেঁধেছেন। সেই গান মণ্ডপে মণ্ডপে বাজছে। মিউজিক ভিডিয়োর শুটিংয়ের দিন থেকে তাই যেন তাঁদের পুজো শুরু!

Advertisement

দিন যত এগিয়েছে, ততই কাজের ব্যস্ততার পাশাপাশি পুজো নিয়ে নানা পরিকল্পনাও করেছেন তাঁরা। সৌরভের রেস্তরাঁ ‘হোঁদলস’-এ তিনি অনেকটাই সময় দেন। পুজোর আগে স্বাভাবিক ভাবেই সেখানে ভিড় বাড়বে। সে সব সামলে অষ্টমীর সকালে তিনি বৌয়ের সঙ্গে। “আজ আমরা একসঙ্গে অঞ্জলি দিলাম”, বললেন দর্শনা। অষ্টমী মানেই সাজে বাড়তি মাত্রা। এ দিন অভিনেত্রীর পরনে জামরঙা বিষ্ণুপুরী সিল্ক, সোনার গয়না। স্ত্রীর পিছনে জোড়হাতে মন দিয়ে মন্ত্র বলছেন অভিনেতা। তিনি সেজেছিলেন ধূসর নীলচেপাঞ্জাবিতে। আজ বিশেষ খাওয়াদাওয়া ছিল? যোগাযোগ করে প্রশ্ন করা হয়েছিল দর্শনাকে। তাঁর কথায়, “আজ নয়, দশমীতে দুই পরিবার, বন্ধুরা এক হয়ে ভূরিভোজ সারব। এ দিন আমরা ঢাকের তালে ধুনুচি নাচ নেচেছি।”

আপাতত পুজোয় ব্যস্ততা সরিয়ে নিজেদের মতো করে সময় কাটাতে চেষ্টা করছেন উভয়েই। দর্শনার বাবার বাড়ি বিধাননগরে। সেখানে ছিমছাম পুজো হয়। দর্শনাকে পুজো উপলক্ষে সেখানেও দেখা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement