Ananya Panday-Aditya Roy Kapur

অনন্যার সঙ্গে প্রেমে ভাঙন আদিত্যের, এ দিকে তাঁর সঙ্গেই গোয়ায় চাঙ্কি! কী প্রতিক্রিয়া মেয়ের?

আদিত্যের সঙ্গে প্রেম ভাঙার পর নিজের আত্মাকে হারিয়ে ফেলার কথা শোনা যায় অনন্যার কণ্ঠে। এর মাঝেই সমুদ্রসৈকতে অনন্যার বাবা চাঙ্কি পাণ্ডে ধরা পড়লেন ক্যামেরায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৪ ১৬:৩৫
Share:

(বাঁ দিকে) চাঙ্কি পাণ্ডে, আদিত্য রয় কপূর। অনন্যা পাণ্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আচমকাই যেন বদলে গেল সবটা। তাঁদের সম্পর্কে ছন্দপতন! শোনা যাচ্ছে, গত মার্চ মাসেই নাকি ভেঙে গিয়েছে অনন্যা পাণ্ডে-আদিত্য রয় কপূরের সম্পর্ক। অভিনেত্রীর এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, এই পরিস্থিতিতে নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন অনন্যা। তবে একটা অপূর্ণতা রয়েছে।

Advertisement

সম্প্রতি এক ভিডিয়োয় নিজের আত্মাকে হারিয়ে ফেলার কথা শোনা যায় অনন্যার কণ্ঠে। এর মাঝেই অন্য মেয়ের প্রাক্তন প্রেমিকের সঙ্গে সমুদ্রসৈকত থেকে ছবি দিলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডে।

গত দু’বছরে দেশে-বিদেশে সব জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য রয় কপূর ও অনন্যা পাণ্ডেকে। কপূর লেখা টি-শার্ট পরে ঘুরতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। হঠাৎই যেন বদলে গেল তাঁদের সমীকরণ। ছাড়াছাড়ি তাঁদের। যদিও সম্পর্কের ভাঙন নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি আদিত্য-অনন্যার কেউই। তবু মাঝে কিছু ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন অভিনেত্রী। খানিক তিক্ততার কথা উগরে দেন সেই পোস্টে। যদিও কাকে নিয়ে সেই পোস্ট, তেমন খোলসা করেননি তিনি। সেখানেই আদিত্যের সঙ্গে ফ্রেমবন্দি অনন্যার বাবা চাঙ্কি। বেশ খোশমেজাজেই দেখা গেল বাবা চাঙ্কি পাণ্ডেকে। একেবারে ‘কুল’ অবতারে তিনি ধরা দিয়েছেন আদিত্যের সঙ্গে।

Advertisement

অনন্যাই প্রথম সেই ছবিতে ‘লাইক’ দেন। শোনা যাচ্ছে, গোয়ায় এক বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছেন চাঙ্কি এবং আদিত্য দু’জনে । অনন্যার এই ‘লাইক’ পড়তেই আদিত্যের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে ফের জল্পনা তৈরি হল নেটপাড়ায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement