Cardi B Pregnancy

একই সঙ্গে মাতৃত্বের সুখবর ও বিবাহবিচ্ছেদের দুঃসংবাদ! হতবাক আমেরিকান র‍্যাপারের অনুরাগীরা

স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদের দিনেই মা হওয়ার খবর প্রকাশ্যে আনলেন কার্ডি বি। এই খবর জেনে অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৮:৫৫
Share:

ছবি পোস্ট করে মা হওয়ার সুখবর জানালেন কার্ডি বি। ছবি: ইনস্টাগ্রাম।

জীবনে কখন কী পদক্ষেপ করতে হয়, তা বোঝা মুশকিল! তারকাদের একাধিক সিদ্ধান্ত কখনও কখনও চমকে দিতে পারে। যেমন জনপ্রিয় আমেরিকান র‌্যাপার কার্ডি বি চমকে দিয়েছেন অনুরাগীদের।

Advertisement

কার্ডি জানিয়েছেন, তিনি মা হতে চলেছেন। সুখবরে আপ্লুত তাঁর অনুরাগীরা। কিন্তু একই সঙ্গে শোনা যাচ্ছে, একই দিনে তিনি তাঁর র‌্যাপার স্বামী অফ সেটের থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে মামলা করেছেন। ৩১ বছর বয়সি কার্ডি ইনস্টাগ্রামে তাঁর স্ফীতোদরের ছবি প্রকাশ করে সুখবর জানিয়েছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, বারান্দায় লাল পোশাকে শিল্পী দাঁড়িয়ে রয়েছেন। মমত্বের সঙ্গে তিনি হাত রেখেছেন তাঁর স্ফীতোদরে। সঙ্গে কার্ডি লেখেন, ‘‘প্রতিটা সমাপ্তির সঙ্গেই একটা নতুন সূত্রপাত ঘটে।’’ এই লেখা থেকেই শিল্পীর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত যে চূড়ান্ত, তা আন্দাজ করা যাচ্ছে। আসন্ন সন্তানের প্রতি কার্ডি লিখেছেন, ‘‘এই মরসুমটা তোমার সঙ্গে কাটাতে পেরে বুঝতে পেরেছি, তুমি আমার জীবন ভালবাসায় ভরিয়ে তুলেছ এবং আমাকে নতুন করে শক্তি জুগিয়েছ।’’

স্বামী অফ সেটের সঙ্গে কার্ডি বি। ছবি: সংগৃহীত।

২০১৭ সালে অফ সেটের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন কার্ডি। দম্পতির এক ছেলে ও মেয়ে রয়েছে। তৃতীয় বার মা হতে চলেছেন কার্ডি। সূত্রের দাবি, মা হওয়ার খবর জানানোর দিনেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তও জানিয়েছেন তিনি। একই সঙ্গে দুই সন্তানের ভরণপোষণের অধিকারও তিনি চেয়েছেন বলে খবর। এই দুই খবরে শিল্পীর অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। এক দিকে, কার্ডি মা হচ্ছেন বলে অনুরাগীরা তাঁকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অন্য দিকে, বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই, অনুরাগীদের একাংশ সমাজমাধ্যমে তার নেপথ্য কারণ নিয়ে চর্চায় মেতেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement