Om-Baba Yadav

আবারও বড় পর্দায় ওম সাহানি, বাবা যাদবের আগামী ছবিতে নায়কের চরিত্রে? জানালেন পরিচালক

ছোট পর্দার পরে ফের বড় পর্দায় ওম সাহানি। এমনই গুঞ্জন টলিপাড়ায়। এ-ও শোনা যাচ্ছে, বাবা যাদবের আগামী ছবির নায়ক তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৫:৩৫
Share:

ওম সাহানি বাবা যাদবের ছবিতে? সংগৃহীত চিত্র।

দীর্ঘ ১৪ বছর পরে ‘লভ বিয়ে আজকাল’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরেছেন ওম সাহানি। এপ্রিলে শেষ হয়েছে ধারাবাহিক। ওম কি আবার ছোট পর্দায় ফিরতে চলেছেন? এখন কী করছেন তিনি?

Advertisement

তাঁকে নিয়ে এমন আলোচনা চলছে বেশ কিছু দিন ধরেই। ওম অবশ্য চুপচাপ। কিন্তু কান পাতলে শোনা যাচ্ছে অন্য কথা। বাবা যাদবের আগামী ছবিতে নাকি তিনি অভিনয় করতে চলেছেন নায়কের চরিত্রে। পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি। এই ধরনের ছবিতে মোটামুটি সফল ওম। খবর যাচাই করতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে। বাবা যাদব পুরোটাই অস্বীকার করেছেন। তাঁর কথায়, ‘‘আমিও গুঞ্জন শুনেছি। আমার কাছেও অনেকে জানতে চেয়েছেন। জানি না এই ধরনের রটনা কী ভাবে ছড়াল।’’ অন্য দিকে, ফোনে অধরা ওম।

যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের ধারাবাহিক ‘লভ বিয়ে আজকাল’ চলেছিল আট মাস। ‘ওঙ্কার’-এর চরিত্রে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন ওম। ধারাবাহিকে প্রথমে তাঁর বিপরীতে নতুন মুখ মৌমিতা সরকারকে নেওয়া হয়েছিল। মৌমিতা পেশায় মডেল। এক মাস পরে যদিও তাঁর জায়গায় নায়িকা হয়ে আসেন তৃণা সাহা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement