বাংলাদেশের অভিনেত্রী দিতির ভুয়ো মৃত্যুর খবর ছড়ালো

গত বছর বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দিতি ব্রেন টিউমারে আক্রান্ত হন। তাঁকে চিকিৎসার জন্য চেন্নাই নিয়ে যাওয়া হয়। ২৯ জুলাই ২০১৫ সালে চেন্নাইয়ের মাদ্রাজ ইন্সটিটিউট অব অর্থোপেডিক্স অ্যান্ড ট্রমাটোলজিতে দিতির মাথায় অস্ত্রোপচারও করা হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৬ ১২:৩২
Share:

গত বছর বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দিতি ব্রেন টিউমারে আক্রান্ত হন। তাঁকে চিকিৎসার জন্য চেন্নাই নিয়ে যাওয়া হয়। ২৯ জুলাই ২০১৫ সালে চেন্নাইয়ের মাদ্রাজ ইন্সটিটিউট অব অর্থোপেডিক্স অ্যান্ড ট্রমাটোলজিতে দিতির মাথায় অস্ত্রোপচারও করা হয়। সফল অস্ত্রোপচারের পর ২০ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন দিতি। ঢাকায় ফিরে ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। দিন দু’য়েক আগে হঠাত্ই জনপ্রিয় এই অভিনেত্রীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে নায়ক শাকিব খানের ফেসবুক থেকে।

Advertisement

আপাতত দিতি ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানকার চিকিত্সকরা জানিয়েছেন, দিতির মৃত্যুর খবর ভুয়ো। যাঁরা এমন খবর ছড়াচ্ছে তাঁরা মিথ্যা গুজব রটাচ্ছেন। তবে আগের থেকে দিতির শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

আরও পড়ুন: আগামী ২৬ ফেব্রুয়ারি বাংলাদেশে মুক্তি পাবে ‘বেলাশেষে’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement