Armaan Malik

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে সহবাসে লিপ্ত স্বামী! সন্তান-সহ ফের ‘বিগ বস্’-এ আরমানের প্রথম স্ত্রী

ফুটেজ দেখে প্রথম স্ত্রী পায়েল মালিক মানতে পারেননি যে, এমন কিছু ঘটেছে। এই ঘটনার পরেই ‘বিগ বস্’-এর ঘরে ফের দেখা মিলবে পায়েলের। সঙ্গে থাকবে আরমানের চার সন্তান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১৫:৪৮
Share:

(বাঁ দিক থেকে) কৃতিকা মালিক, আরমান মালিক, পায়েল মালিক। ছবি: সংগৃহীত।

‘বিগ বস্’-এর ঘরে দুই স্ত্রীকে নিয়ে আসার পর থেকেই বিতর্কের কেন্দ্রে ইউটিউবার আরমান মালিক। প্রথম স্ত্রী পায়েল মালিক বেশ কয়েক সপ্তাহ আগে এই রিয়্যালিটি শো থেকে বেরিয়ে গিয়েছিলেন। তবে, শোনা যাচ্ছে, ফের নাকি ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করতে চলেছেন তিনি। তবে এ বার তিনি একা নন, সঙ্গে থাকবে আরমানের চার সন্তান।

Advertisement

কিছু দিন আগেই সমাজমাধ্যমে আরমান ও তাঁর দ্বিতীয় স্ত্রী কৃতিকা মালিকের একটি ঘনিষ্ঠ ভিডিয়ো ভাইরাল হয়। সমাজমাধ্য়মে দাবি করা হয়, ‘বিগ বস্’-এর ঘরেই নাকি সহবাসে লিপ্ত হয়েছিলেন আরমান ও কৃতিকা। রাত হলেই ঘরের সমস্ত আলো নিভে যায়। তার পরেই নাকি এই কাণ্ড ঘটান ইউটিউবার ও তাঁর স্ত্রী। যদিও সেই ফুটেজ দেখে প্রথম স্ত্রী পায়েল মালিক মানতে পারেননি যে, এমন কিছু ঘটেছে। তাঁর দাবি, এই ভিডিয়ো নাকি প্রযুক্তির মাধ্যমে তৈরি!

এই ঘটনার পরেই ‘বিগ বস্’-এর ঘরে ফের দেখা মিলবে পায়েলের। নেটাগরিকেরা মনে করছেন, এই ঘটনার জন্যই ‘বিগ বস্’-এর ঘরে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন পায়েল। যদিও, এর আগে আরও এক বার ‘বিগ বস্’- এর ঘরে হাজির হয়েছিলেন তিনি। কিন্তু সে বার স্বামীকে সমর্থন করতেই গিয়েছিলেন তিনি। ‘বিগ বস্’-এর অন্য় এক প্রতিযোগী বিশাল পাণ্ড্যকে চড় মেরেছিলেন আরমান। যদিও পরে চাপে পড়ে তাঁর কাছে ক্ষমাও চেয়েছিলেন তিনি। ‘বিগ বস্’-এর মঞ্চে স্বামীর সমর্থনে পায়েল তখন জানিয়েছিলেন, চড় মারলেও জাতীয় টিভি চ্যানেলে ক্ষমা চেয়েছেন আরমান। আরমানের তরফে এটি একটি বড় পদক্ষেপ বলে মনে করেন তিনি।

Advertisement

উল্লেখ্য, বহুবিবাহ প্রচারের অভিযোগ উঠেছে আরমানের বিরুদ্ধে। ২০১১ সালে পায়েল মালিককে বিয়ে করেছিলেন তিনি। এর পরে পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকার সঙ্গে আলাপ হয় তাঁর। ২০১৮ সালে কৃতিকাকে বিয়ে করেন তিনি। বিয়ের পরে তিন জন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন। বর্তমানে চার সন্তানের বাবা আরমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement