Arjun-Malaika break up rumour

‘লোকে বলে এদের সম্পর্ক টিকবে না’, মালাইকার সঙ্গে প্রেম নিয়ে এমন কেন বলেছিলেন অর্জুন?

এত ট্রোলিং-এর পরেও কেন সম্পর্ক নিয়ে রাখঢাক না করে অর্জুন বলেছিলেন, “আমি আমাদের সম্পর্কটা শ্রদ্ধা করি। আমরা একসঙ্গে আছি।”

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৯:২১
Share:

মালাইকা অরোরা ও অর্জুন কপূর। ছবি-সংগৃহীত।

দীর্ঘ পাঁচ বছরের সম্পর্কে ইতি টেনেছেন অর্জুন কপূর ও মালাইকা অরোরা। বিচ্ছেদ নিয়ে নিজেরা মুখ খোলেননি তারকা জুটি। যদিও কিছু দিন আগেই অর্জুনের জন্মদিনে মালাইকার অনুপস্থিতি স্পষ্ট করেছে, সম্পর্কটা আর নেই। সমাজমাধ্যমেও অর্জুনের উদ্দেশে ছিল না মালাইকার কোনও শুভেচ্ছা-পোস্ট।

Advertisement

২০১৮-য় আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের পরে অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। দু’জনের মধ্যে বয়সের ফারাক ১১ বছর। এই নিয়ে নেটাগরিকের একাংশ বিস্তর ট্রোল করেছিল তাঁদের। তবে সে সবের তোয়াক্কা না করেই সমাজমাধ্যমে খোলাখুলি প্রেমের ছবি দিয়ে এসেছেন মালাইকা-অর্জুন।

এত ট্রোলিং-এর পরেও সম্পর্ক নিয়ে রাখঢাক না করে অর্জুন বলেছিলেন, “আমি আমাদের সম্পর্কটাকে শ্রদ্ধা করি। আমরা একসঙ্গে আছি। আমরা যখন জনসমক্ষে একসঙ্গে বেরই, একসঙ্গে ছবি তুলি, আপনারা আমাদের ছবি তোলেন। এটা নিয়ে আপনারা লিখতে পারেন। আমরা নিজেরাও সম্পর্ক নিয়ে অকপট।”

Advertisement

ট্রোলিং নিয়ে অর্জুন বলেছিলেন, “মানুষের বহু মতামত, কারণ তাঁরা মত প্রকাশ করতে ভালবাসেন। আমরা অন্যদের নিয়ে আলোচনা করতে ভালবাসি। ওরা কবে বিয়ে করবে? ওদের একসঙ্গে মানাচ্ছে না, এদের সম্পর্ক টিকবে না, ওদের কেরিয়ার ডুবে গেল— এমন কত কথাই না আমরা বলি! কিন্তু আমি সাক্ষাৎকারে একটা কথা বললেই ওঁদের ধারণা আবার বদলে যাবে।”

মালাইকার বয়স ৫০, অর্জুনের ৩৯। বয়সের ফারাকের জন্য বার বার ট্রোলড হয়েছেন তাঁরা। কিন্তু কান দেননি তারকা জুটি। বলিউডের শক্তিশালী যুগল হিসেবেই তাঁরা পরিচিত ছিলেন। কিন্তু গত মাসেই সম্পর্কে দাঁড়ি টেনেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement