Arbaaz Khan Malaika Arora

মালাইকা, সুরাতেই দাঁড়ি টানতে নারাজ আরবাজ়! ফের বিয়ে নিয়ে কী বললেন?

ছবিশিকারিদের সামনে বার বার স্ত্রীর প্রতি আরবাজ়ের ভালবাসা প্রকাশ পেয়েছে। এত ভালবাসা সত্ত্বেও কি সুরাতেই দাঁড়িতে দিতে নারাজ আরবাজ়!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ২০:৩২
Share:

বাঁ দিকে (মালাইকা আরোর, আরবাজ় খান, সুরা খান)। ছবি: সংগৃহীত।

গত বছর ডিসেম্বর মাসে অতীত ভুলে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেতা আরবাজ় খান। রূপটানশিল্পী সুরা খানকে বিয়ে করে সলমনের ভাই এখন বেশ খোশমেজাজে রয়েছেন। বিয়ের পর আরবাজ়ের অতীত সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে। এর আগে আরবাজ় অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন। সেই বিয়ে ভাঙে ২০১৬ সালে। তার পর প্রেম আসে আরবাজ়ের জীবনে। বয়সে অনেক ছোট সুরাকে মনে ধরে অভিনেতার। বিয়ের পর সব সময় জুটিতেই দেখা গিয়েছে তাঁদের। ছবিশিকারিদের সামনে স্ত্রীর সঙ্গে আরবাজ়ের ভালবাসা প্রকাশ পেয়েছে বেশ কয়েক বার। এত ভালবাসা সত্ত্বেও কি সুরাতেই দাঁড়িতে দিতে নারাজ আরবাজ়!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে আরবাজ় অকপটে স্বীকার করেন, আর না। অভিনেতার কথায়, ‘‘ব্যাস আর কত, আমি লাগে রাহো মুন্নভাই নাকি।’’ পাশপাশি জোড় হাতে বোঝাতে চান এ বার সুরাতেই থামতে চান তিনি। আগেই আরবাজ় জানিয়েছেন সুরা তাঁকে শান্ত হতে শিখিয়েছেন। তিনি নিজেই আশাবাদী এই সম্পর্কটা নিয়ে কারণ তাঁর ও সুরার বয়স পার্থক্যটাই নাকি তাঁদের সম্পর্কে আরও বেশি মজবুত করে। তবে শুধু ভালবাসা নয় রান্না বান্নাতেও পটু অভিনেত্রীর স্ত্রী। আরবাজ় জানান, মটন বিরিয়ানি নাকি চমৎকার রাঁধেন সুরা। এককথায় জীবনের নতুন এই অধ্যায়ে সুখেই রয়েছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement