Ankush Hazra

বিছানায় শুয়ে, বুকে ব্যথা অঙ্কুশের! হঠাৎ কী এমন হল টলিপাড়ার এই অভিনেতার?

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে সমাজমাধ্যমে বার বার নিজের ক্ষোভ উগড়ে দিয়েছিলেন। এ বার নিজেই বিছানা ছেড়ে উঠতে পারছেন না অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৮
Share:

অঙ্কুশ হাজরা। ছবি: সংগৃহীত।

বিছানায় শুয়ে রয়েছেন অঙ্কুশ হাজরা। চোখে মুখে ক্লান্তি। আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। বিছানা ছেড়ে উঠতে পারছিলেন না, বুকে ব্যাথাও অনুভব করছেন অভিনেতা। দিন কয়েক আগে আরজি কর-কাণ্ডের প্রতিবাদে সমাজমাধ্যমে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছিলেন। এর মাঝেই নিজেই অসুস্থ অঙ্কুশ।

Advertisement

এই মুহূর্তে আবহাওয়া পরিবর্তনের কারণে অনেকেই জ্বর, সর্দি-কাশিতে ভুগছেন। তেমনটাই হয়েছে অভিনেতারও। রবিবার সারা দিন বিছানায় শুয়েই কাটাতে হয়েছে তাঁকে। নিজের ছবি দিয়ে তিনি লেখেন, “আমার রবিবারটা এ ভাবেই কাটল। গলায়, মাথায় ব্যথা, বুকে যন্ত্রণা আর জ্বর।” যদিও আনন্দবাজার অনলাইনকে অঙ্কুশ জানান, বুকে কফ জমার কারণে যন্ত্রণা হচ্ছিল এবং জ্বর ছিল। তবে, সোমবার অনেকটাই সুস্থ বোধ করছেন তিনি।

সমাজমাধ্যমে বেশ সক্রিয় অঙ্কুশ। যদি গত এক মাসে কেবলমাত্র আরজি কর নিয়ে নানা পোস্ট করেছেন। বার বার সুবিচারের দাবি করে পোস্ট করেছেন। সম্প্রতি শুনানির তারিখ পরিবর্তিত হওয়ায় বিরক্তি প্রকাশ করে অভিনেতা লেখেন, ‘‘আর ভাল লাগছে না। মানুষ হিসাবে জন্ম নিয়ে গর্ব বোধ করব না কি ঘৃণা হবে, বুঝতে পারছি না। মেয়েটির মা-বাবা বলেছেন, ওঁরা একটি মেয়ে হারিয়েছেন। কিন্তু হাজার হাজার ছেলেমেয়ে পেয়েছেন। এই ভাবনা যেন ভেঙে চুরমার না হয়ে যায়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement