Ananya Panday Dating Rumour

অম্বানীদের কর্মীর সঙ্গে অনন্যার প্রেম! আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পরে নতুন প্রেমিকের নাম প্রকাশ্যে

অম্বানীদের বিয়েতে মন খুলে নাচতে দেখা গিয়েছিল অনন্যাকে। তাঁর পাশে সব সময় ছিলেন ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্যকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৭:৫৭
Share:

(বাঁ দিকে) মুকেশ অম্বানী, অনন্যা পাণ্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আদিত্য রায় কপূরের সঙ্গে টানা দু’বছর প্রেম। তার পর বিচ্ছেদ। মন ভেঙেছিল অনন্যা পাণ্ডের। একাকি অনন্যার দিন কাটছিল পোষ্যের সঙ্গে। যদিও নতুন মনের মানুষ খুঁজে পেতে নাকি খুব বেশি সময় নেননি অভিনেত্রী। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ ক্রুজ় পার্টিতেই নাকি সেই মনের মানুষের সঙ্গে প্রথম দেখা অনন্যার।

Advertisement

অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমে তাঁর প্রেমিকের পরিচয় প্রকাশ্যে এনেছেন। পেশায় প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোকে নাকি মন দিয়েছেন অনন্যা। ঘনিষ্ঠ সূত্রের কথায়, “ক্রুজ় পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওঁদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।”

অম্বানীদের বিয়েতে মন খুলে নাচতে দেখা গিয়েছিল অনন্যাকে। তাঁর পাশে সব সময় ছিলেন ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য। অনন্যা ও হার্দিককে নিয়েও তাই গুঞ্জন ছড়ায়। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানেও নাকি ওয়াকারকেই নিজের ‘পার্টনার’-এর তকমা দিয়েছিলেন অনন্যা পাণ্ডে।প্

Advertisement

প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কো।

অনন্যার ঘনিষ্ঠ সূত্র বলেন, “বিয়েতে অনন্যা সকলের সঙ্গে ‘পার্টনার’ ওয়াকারের পরিচয় করিয়ে দিয়েছিলেন। কোনও রাখঢাক ছিল না। প্রেমের গানের সঙ্গে দু’জন নাচছিলেন। উপস্থিত বহু মানুষ ওঁদের দেখেছেন একসঙ্গে। তবে এখনই সবটা ঘোষণা করার জায়গায় পৌঁছয়নি।”

আদিত্যর সঙ্গে সম্পর্ক ভাঙার পরে নাকি বেশ বিষণ্ণ ছিলেন অনন্যা। দুঃখ কাটিয়ে উঠতে বন্ধুবান্ধব ও পোষ্যের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। অবশেষে নতুন মনের মানুষ খুঁজে পেয়েছেন তিনি। তবে এই সম্পর্কে তিনি সিলমোহর দেন কি না, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement