Bollywood Scoop

বিয়ের বছর ঘুরলেও প্রেম এখনও সতেজ! রণবীরকে খুশি করতে কী পরিকল্পনা করছেন আলিয়া?

পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনও বেশ ভাল মতোই সামলাচ্ছেন আলিয়া ভট্ট। গত বছর রণবীর কপূরকে বিয়ে করেছেন আলিয়া। গত নভেম্বরেই পরিবারে এসেছে তাঁদের সন্তান রাহা কপূর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৮:৫০
Share:

আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

বলিউডের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। বিনোদনের জগতে পা রাখার ১০ বছরের মধ্যেই নিজেকে সাফল্যের সেই উচ্চতায় নিয়ে গিয়েছেন আলিয়া ভট্ট। এই মুহূর্তে প্রযোজকদের প্রথম পছন্দ, পরিচালকদেরও নয়নের মণি আলিয়া। অভিনয়ের পাশাপাশি পা রেখেছেন প্রযোজনার জগতেও। বোন শাহীন ভট্টের সঙ্গে জুটি বেঁধে শুরু করেছেন ‘ইটারনাল সানশাইন প্রোডাকশন্স’। অন্য দিকে, চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’। কেরিয়ারের ১১তম বর্ষে এসে যেন নতুন উদ্যমে কাজে মন দিয়েছেন আলিয়া। তবে পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের দিকেও সমান নজর মহেশ ভট্টের কন্যার। গত বছর এপ্রিলেই বিয়ে সেরেছেন রণবীর কপূরের সঙ্গে। নভেম্বরে মা হয়েছেন কন্যাসন্তানের। এখন আলিয়ার জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ মানুষ তাঁর একরত্তি মেয়ে রাহা কপূর। পেশাগত দায়বদ্ধতা সামলাতে গিয়ে পরিবারকে উপেক্ষা করতে মোটেই রাজি নন আলিয়া। সেই ভাবনা থেকেই নতুন পরিকল্পনা অভিনেত্রীর। কী সেই পরিকল্পনা?

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, এই মুহূর্তে বিশ্বের সব থেকে সুখী মানুষ তিনি। পরিবার ও পেশা— দুই ক্ষেত্রেই সৌভাগ্যবতী তিনি। সেই আনন্দেই নাকি এ বার একটি ট্যাটু করিয়ে ফেলতে চান নায়িকা। শুধু তিনি নিজে নন, আলিয়া জানান, রণবীরকেও নাকি একটি ট্যাটু করানোর জন্য রাজি করিয়ে ফেলেছেন অভিনেত্রী। সেই ট্যাটুর বিষয় কী? তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা। যুগলের অনুরাগীদের অনেকের ধারণা, মেয়ে রাহাকে নিয়েই কোনও এক বিশেষ ট্যাটু করাবেন আলিয়া ও রণবীর। আবার অনেকের মত, নিজেদের বিশেষ কোনও স্মৃতিকে ধরে রাখতেই এই পরিকল্পনা করেছেন আলিয়া।

রণবীরের প্রেমে পড়ে ট্যাটু করিয়েছেন, এমন উদাহরণ এই প্রথম নয়। রণবীরের সঙ্গে প্রেমে সম্পর্কে থাকাকালীন নিজের ঘাড়ে তাঁর নামের আদ্যক্ষর ‘আরকে’ ট্যাটু করিয়েছিলেন দীপিকা। সেই ছবি ভাইরাল হয়েছিল সর্বত্র। রণবীরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরেও দীর্ঘ দিন দীপিকার ঘাড়ে দেখা গিয়েছিল সেই ট্যাটু। তা নিয়ে অভিনেত্রীকে কম প্রশ্নের মুখে পড়তে হয়নি। অন্য দিকে, আলিয়ার ঘাড়েও একটি ট্যাটু রয়েছে, যাতে লেখা ‘পটাকা’। এ বার কী ট্যাটু করান অভিনেত্রী, তা নিয়েই উত্তেজনা তুঙ্গে অনুরাগীদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement