Akshay Kumar Twinkle Khanna

‘কনুই দিয়ে ধাক্কা দিয়ে যাচ্ছে শুধু!’ টুইঙ্কলকে নিয়ে হঠাৎ কেন বললেন অক্ষয়?

“আমার স্ত্রী এখানেই রয়েছেন। জিজ্ঞেস করুন, কত বার কনুই দিয়ে ধাক্কা দিয়েছে!” স্ত্রীর সামনেই কেন এমন মন্তব্য করলেন অক্ষয় কুমার?

Advertisement

আনন্দবাজার অনলাইন

কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৪:১৪
Share:

অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না। ছবি: সংগৃহীত।

স্ত্রীর প্রযোজনার ছবি দেখতে গিয়েছিলেন প্রেক্ষাগৃহে। কিন্তু তা বিফলে গেল! যাঁর জন্য ছবি দেখতে গিয়েছিলেন সেই টুইঙ্কল খন্নাই দায়ী এর জন্য। এমনই অভিজ্ঞতার সম্মুখীন হলেন অক্ষয় কুমার। সম্প্রতি মুম্বইয়ে একটি চলচ্চিত্র অনুষ্ঠানে ‘গো ননি গো’ ছবির প্রদর্শন হয়। টুইঙ্কলের লেখা ‘সালাম ননি আপা’র উপর নির্মিত এই ছবি। অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া। প্রথম প্রদর্শনে ডিম্পল, অক্ষয় কুমার ও টুইঙ্কলের দেখা মেলে। কিন্তু ছবি দেখার পরে অক্ষয় বললেন, “প্রযোজকের কাছে আমার প্রশ্ন, আবার কখন দেখানো হবে? আমি তো ভাল করে দেখতেই পারলাম না ছবিটা!”

Advertisement

ছবি শেষে সংবাদমাধ্যমকে অভিনেতা বললেন, “হ্যালো, এটা আমার স্ত্রীর ছবি। কিন্তু আমি ছবিটাই দেখতে পারিনি। আমার পাশে বসে থেকে থেকেই কনুই দিয়ে ধাক্কা দিয়ে যাচ্ছে! বার বার জিজ্ঞেস করে যাচ্ছে, ‘ছবি কেমন লাগছে?’ যার ফলে ভাল করে ছবিটাই দেখতে পারলাম না। পরের শোতে পুরো ছবিটা দেখব।”

অক্ষয়ের কথায় ভিড়ের মধ্যে হাসির রোল ওঠে। ছবির প্রযোজক অক্ষয়কে জানান, টুইঙ্কল নিজেও এই ছবির একজন প্রযোজক। তাই তিনি বাড়ি বসেই এই ছবি দেখতে পারেন। জবাবে হাসলেন অক্ষয়। বললেন, “আমার স্ত্রী এখানেই রয়েছেন। জিজ্ঞেস করুন, কত বার কনুই দিয়ে ধাক্কা দিয়েছে! জিজ্ঞেস করেছে, ‘আমার ছবি কেমন লাগছে?’”

Advertisement

সিনেবিশেষজ্ঞ ও দর্শকের মতে অক্ষয় কুমার এখনও বলিউডের প্রথম সারির অভিনেতা। তবে স্ত্রী টুইঙ্কল বহু আগেই অভিনয়জীবনে দাঁড়ি টেনেছেন। অন্দরসজ্জাশিল্পী ও লেখিকা হিসাবেই নিজের পেশা বেছে নিয়েছেন তিনি। পাশাপাশি সন্তান-সহ দু’জনে সংসারও করছেন চুটিয়ে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement